বুধবার, ২৬ জুন ২০১৯
Thursday, 21 Mar, 2019 01:24:52 pm
No icon No icon No icon

মানববন্ধনে বিইউপি শিক্ষার্থীরা, অবস্থান নিয়েছে পুলিশ

//

মানববন্ধনে বিইউপি শিক্ষার্থীরা, অবস্থান নিয়েছে পুলিশ


টাইমস ২৪ ডটনেট, ঢাকা: বাসচাপায় আবরার আহমেদ চৌধুরী নিহতের ঘটনার বিচার এবং নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন করছেন বিইউপি'র শিক্ষার্থীরা। আজ সকাল থেকে রাজধানীর প্রগতি সরণিতে মানববন্ধনে দাঁড়ান শিক্ষার্থীরা। যেকোনো অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে অবস্থান নিয়েছে পুলিশ। বিভিন্ন সূত্র জানায়, গতকাল ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলামের সঙ্গে বৈঠকের পর আন্দোলনকারীরা আগামী ২৮ মার্চ পর্যন্ত নিরাপদ সড়ক আন্দোলনের সব কর্মসূচি স্থগিত ঘোষণা করলেও আন্দোলনকারীদের বড় একটা অংশ এই স্থগিতাদেশ মানতে চাচ্ছেন না। তাই অনেকেই আজ মানববন্ধনে যোগ দিচ্ছেন।
এ মানববন্ধনে শিক্ষার্থীদের সংখ্যা ক্রমশ বাড়ছে। ফলে যেকোনো পরিস্থিতি সামাল দিতে অবস্থান নিয়েছে পুলিশ। তবে এখন পর্যন্ত রাস্তায় গাড়ি চলছে।
এদিকে, শুরু হয়েছে সুপ্রভাত বাসের চাপায় নিহত বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী আবরার আহমেদ চৌধুরীর নামে ফুট ওভারব্রিজের নির্মাণ কাজ।
আজ বৃহস্পতিবার সকালে আবরারকে যেখানে বাসটি চাপা দেয় ঠিক তার কয়েক গজ দূরে রাস্তার পাশে কাজ শুরু করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন।
গতকাল বুধবার (২০ মার্চ) ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম ও ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া গতকাল বুধবার আবরারের বাবার পক্ষে এই ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন।
ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে মেয়র আতিকুল ইসলাম বলেন, এখানকার জনগণের, ছাত্রছাত্রীদের দাবি, এখানে একটি ফুটওভার ব্রিজ হোক। আমি গতকাল এখানে এসে বলেছিলাম, এখানে ফুটওভার ব্রিজ হবে। আজ তার কার্যক্রম শুরু করে গেলাম। আগামী দুই মাসের মধ্যে এ ব্রিজের কাজ শেষ হবে। এ ব্রিজ আবরারের নামে হবে, আর এর উদ্বোধক হবেন তার বাবা।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK