সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮
Wednesday, 05 Dec, 2018 07:40:09 pm
No icon No icon No icon

রাজধানীর বাংলামোটরে শিশুর লাশ উদ্ধার, বাবা আটক


রাজধানীর বাংলামোটরে শিশুর লাশ উদ্ধার, বাবা আটক


টাইমস ২৪ ডটনেট, ঢাকা: রাজধানীর বাংলামোটরে বাড়ির ভেতর থেকে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই শিশুর পিতা নুরুজ্জামান কাজলকে আটক করে শাহবাগ থানায় নেওয় হয়েছে। নুরুজ্জামান তার ছেলেকে হত্যা করেছেন বলে তার ভাই জানিয়েছেন। বুধবার সকালে বাবা তার দুই শিশুসন্তানকে ‘জিম্মি করে রেখেছেন এমন খবরে বাসাটি ঘিরে ফেলে পুলিশ। পরে র‌্যাব, পুলিশ, আনসার ও ফায়ার সার্ভিসের সদস্যেরা ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে উদ্ধার করে। শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বলেন, ‘ উদ্ধার হওয়া মৃত শিশুর বয়স আড়াই থেকে তিন বছর। ওই শিশুর বাবা এর আগে মাদক গ্রহণের সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন। তাকে জেলেও পাঠানো হয়েছিল। শিশুটির বাবার নাম নুরুজ্জামান কাজল। মৃত শিশুর পরিবারের সদস্যেরা জানান, কাজলের আচার-আচরণের জন্য পরিবারের সদস্যরা তার ওপর বিরক্ত ছিলেন। স্ত্রী ও দুই সন্তান নিয়ে ওই বাসার দোতলায় থাকতেন কাজল।  তার নির্যাতন সহ্য করতে না পেরে মাস খানেক আগে তার স্ত্রী বাড়ি ছেড়ে চলে গেছেন।
নুরুজ্জামান কাজলের ভাই নুরুল হুদা উজ্জ্বল জানান, ‘সকাল সাড়ে সাতটার দিকে কাজল বাসা থেকে বের হয়ে পাশে থাকা মাদ্রাসায় গিয়ে জানান, তার ছোট ছেলে নূর সাফায়েত বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছে। এটা যেন মাইকে ঘোষণা করা হয়। তারপর মাদ্রাসার ছাত্রদের পবিত্র কোরআন খতম দেওয়ার জন্য নিয়ে যেতে চান।
এ কথা শোনার পর আবদুল গাফফার নামে একজন খাদেম মাদ্রাসা থেকে তার সঙ্গে যান। এখনো তিনি ভেতরে আটকা আছেন। মাইকে সংবাদ শুনে আমি আসি। ভেতরে ঢোকার চেষ্টা করি। কিন্তু কাজল ঢুকতে দেননি। দরজা আটকে দিয়েছেন। কাজলের সঙ্গে তার বড় ছেলে সুরায়েত (৪) আছে। নুরুজ্জামান কাজল দুই ছেলের মধ্যে এক ছেলেকে হত্যা করেছেন বলে অভিযোগ করেন তিনি।

 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK