সোমবার, ১৫ অক্টোবর ২০১৮
Thursday, 08 Mar, 2018 04:33:37 pm
No icon No icon No icon

জনগণ খালেদা জিয়ার মুক্তি চায়: মাইনুল ইসলাম


জনগণ খালেদা জিয়ার মুক্তি চায়: মাইনুল ইসলাম

মনোয়ার হোসেন সোহেল, ঘাটাইল প্রতিনিধি: মিথ্যা ও বানোয়াট মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ওপর হয়রানি বন্ধের দাবি জানিয়ে টাঙ্গাইল জেলা বিএনপির কোষাধ্যক্ষ মাইনুল ইসলাম বলেছেন, ‘সরকার দেশনেত্রী খালেদা জিয়াকে নির্বাচন থেকে দূরে রাখতে চায়। এজন্যই মিথ্যা মামলায় তাঁকে হয়রানি করা হচ্ছে। জনগণ এ পরিস্থিতির পরিবর্তন চায়, জনগণ দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি চায়।’ বেগম জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে কেন্দ্রঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার (৮ মার্চ) দুপুরে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় এক অবস্থান কর্মসূচিতে তিনি এসব কথা বলেন। ঘাটাইল থানা ও পৌর বিএনপিসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এ কর্মসূচি পালিত হয়। 
মাইনুল ইসলাম বলেন, ‘জাতির এই ক্রান্তিলগ্নেও দেশনেত্রী খালেদা জিয়া মানুষের কথাই ভাবছেন। নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন- জনগণের যেকোনও বিপদ-আপদে পাশে দাঁড়াতে। কারাগারে বসেও বেগম জিয়া দল ও জনগণের নেতৃত্ব দিচ্ছেন।’ তিনি আরও বলেন, ‘সরকার নিজস্ব আইন নিজস্ব ক্ষমতাবলে দেশনেত্রীকে কারাবন্দী করে রেখে জনরোষকে উস্কে দিচ্ছে। গোটা দেশ আজ সরকারের এই অনাচার-অনিয়মের বিরুদ্ধে ঐক্যবদ্ধ। জনগণ একযোগে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করছে।’ ঘাটাইল বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ আছে জানিয়ে তিনি বলেন, ‘দেশনেত্রীর নির্দেশনা অনুযায়ী আমরা শান্তিপূর্ণ আন্দোলন অব্যাহত রাখবো।’

অবস্থান কর্মসূচিতে হায়দার চেয়ারম্যান, ফিরোজ চেয়ারম্যান, স্বেচ্ছাসেবক নেতা হেলাল, ছাত্রদল নেতা বিপ্লব, টিপু ও পারভেজ সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK