বুধবার, ২৯ মার্চ ২০১৭
Tuesday, 24 Jan, 2017 12:57:39 am
No icon No icon No icon

বিএনপি এখন অন্ধকার দেখছে : হানিফ

বিএনপি এখন অন্ধকার দেখছে : হানিফ


টাইমস ২৪ ডটনেট, নরসিংদী প্রতিনিধি : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ বলেছেন, বিএনপি  আন্দোলনে ব্যর্থ হয়ে এখন অন্ধকার দেখছে। আর আওয়ামী লীগের বর্তমান সময়ের উন্নয়ন দেখে হিংসা করছে।সোমবার বিকেলে পলাশ উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।হানিফ বলেন, খালেদা জিয়া দৃষ্টিতে আওয়ামী লীগের কোনো অর্জন নেই। কিন্তু আমি বলতে চাই বিএনপির আমলে দেশের মধ্যে দুটি বড় অর্জন হয়েছে, তাহলো হাওয়া ভবন তৈরি করে দেশকে দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ন এবং দেশে প্রায় ১২৩টি জঙ্গি সংগঠন প্রতিষ্ঠা করেছেন।
পলাশ উপজেলা যুবলীগের সভাপতি মনিরুজ্জামান ইকবালের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, পানিসম্পদ প্রতিমন্ত্রী লে. কর্নেল (অব.) নজরুল ইসলাম হিরু (বীরপ্রতিক), পলাশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ, পলাশের সাংসদ আলহাজ কামরুল আশরাফ খান পোটন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মতিন ভূঁইয়া, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ বদিউল আলম, ফজলুল হক আতিক প্রমুখ।
সম্মেলনে সর্বসম্মতিক্রমে পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেনকে সভাপতি ও সাবেক ছাত্রনেতা আল মুজাহিদ হোসেন তুষারকে সাধারণ সম্পাদক করে পলাশ উপজেলা যুবলীগের কমিটি ঘোষণা করা হয়।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 11 Banga Bandhu Avenue (2nd Floor), Dhaka-1000
Email: times24.net@gmail.com, Cell : 01733135505
Copyright@2015.Developed by BDTASK