সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯
Saturday, 01 Jun, 2019 12:13:50 am
No icon No icon No icon

ক্যান্সার আক্রান্ত শিক্ষার্থীর পাশে দাঁড়ানোর আহ্বান

//

ক্যান্সার আক্রান্ত শিক্ষার্থীর পাশে দাঁড়ানোর আহ্বান


টাইমস ২৪ ডটনেট, ঢাকা : আলমগীর হোসেন, বয়স ২৭। ফরিদপুর রাজেন্দ্র কলেজের মেধাবী শিক্ষার্থী। বর্তমানে দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুর সঙ্গে লড়াই করছে। আলমগীর ফরিদপুর হাসপাতালে চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছে। তার কেমোথেরাপি চলছে। চিকিৎসকেরা জানিয়েছেন, তার রেডিওথেরাপি ও পুনঃকেমোথেরাপির প্রয়োজন। দরকার অন্তত ৭ লাখ টাকা। কিন্তু এটা অত্যন্ত ব্যয়বহুল এবং তার পরিবারের পক্ষে এই ব্যয়ভার বহন করা সম্ভব নয়।
গত বছরের জুন মাসে আলমীর অসুস্থ হলে তাকে ঢাকা ক্যান্সার ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়। সেখানে পরীক্ষা-নীরিক্ষা শেষে চিকিৎসকরা জানান, আলমগীর দুরারোগ্য ক্লাসিক্যাল ফিক্স লিমফোমা ক্যান্সারে আক্রান্ত। সেখান থেকে চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য ভারত নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসা শেষে  বিআরবি হসপিটালে কেমোথেরাপি দেয়া হয় ৬ মাস। আলমগীরের বাবা শবদার মোল্যা কৃষক ও মা গৃহিনী। তারা সন্তানের চিকিৎসার ব্যয় মেটাতে ইতিমধ্যে প্রায় ১০ লাখ টাকা খরচ করে পথে বসেছেন। 
তাই আলমগীরের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর কাছে সাহায্যের আবেদন জানিয়েছে তার পরিবার। তাকে সাহায্য করার জন্য যোগাযোগের ঠিকানা: আলমগীরের বড় মামা- সিদ্দিকুর মোল্যা, মোবাইল ফোন নম্বর +৮৮০১৯৪৯১১২৩৪৭, গ্রাম- সুগন্ধী পশ্চিম পাড়া, উপজেলা- বোয়ালমারী, জেলা ফরিদপুর।

 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK