রবিবার, ২৫ আগস্ট ২০১৯
Friday, 24 May, 2019 12:28:24 am
No icon No icon No icon

ঢাকা কমলাপুর রেল স্টেশ‌নে আগুন

//

ঢাকা কমলাপুর রেল স্টেশ‌নে আগুন


টাইমস ২৪ ডটনেট, ঢাকা: ঢাকা কমলাপুর রেলও‌য়ে স্টেশ‌নে আবারও আগুন লাগার ঘটনা ঘ‌টে‌ছে। এ নি‌য়ে চল‌তি বছ‌রে কমলাপুর স্টেশ‌নে চারবার আগুন লাগার ঘটনা ঘট‌লো। বৃহস্প‌তিবার রাত সোয়া ৯টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডের সংবাদ শুনে খিলগাঁও ফায়ার সার্ভিস থেকে দুইটি ইউনিট ঘটনাস্থলে ছুটে যায়। ততক্ষ‌ণের রেলও‌য়ে পু‌লিশ, নিরাপত্তাবা‌হিনী ও আনসার সদস্যদের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। খিলগাঁও ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর আব্দুল আলিম জানান, রাতে কমলাপুর রেল স্টেশনের স্টেশন মাস্টারের রুমে শর্ট সার্কিট থেকে আগুন লাগে। তবে স্টেশনের লোকজন ও আমাদের এক ফায়ারম্যান সেখানে উপস্থিত থাকায় আমরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই তারা আগুন নিভিয়ে ফেলতে সক্ষম হয়। তিনি জানান, ফায়ার সার্ভিস সদর দফতরের ফায়ারম্যান সোহান কর্মকার ছুটি নিয়ে কমলাপুর রেলস্টেশনে যান ট্রেনে করে বাড়ি যাওয়ার জন্য। তখনই ম্যানেজারের রুমে অগ্নিকাণ্ডের ঘটনাটি দেখতে পেয়ে অন্যদের সঙ্গে তিনিও ঝাঁপিয়ে পড়ে আগুন নেভানোর কাজে।
ঢাকা রেলও‌য়ে থানার ওসি ইয়া‌সিন মজুমদার জানান, আগুন লাগার ঘটনার কথা শুনে স‌ঙ্গে স‌ঙ্গে স্টেশ‌নে থাকা রেলও‌য়ে পু‌লিশ ও থানায় থে‌কে আসা পু‌লিশ মি‌লে আগুন নি‌ভি‌য়ে ফে‌লে। এ সময় রেলও‌য়ে নিরাপত্তাবা‌হিনী ও আনসার সদস্যরা আগুন নেভা‌তে সহ‌যোগিতা ক‌রেন। আগুন লাগার ঘটনায় রেলও‌য়ের পক্ষ থে‌কে একটি তদন্ত ক‌মি‌টি গঠন করা হ‌য়ে‌ছে।
কমলাপুর স্টেশন ম্যা‌নেজার আমিনুল হক জু‌য়েল ব‌লেন, আগুন লাগার ১২/১৫ মি‌নি‌টের ম‌ধ্যে নিয়ন্ত্রণে আনা হয়। এতে বড় ধর‌নের কো‌নো ক্ষয়ক্ষ‌তি হয়‌নি। আসবাবপত্র ও কাগজপত্র পু‌ড়ে গে‌ছে। বিষয়‌টি তদন্তে তিন সদস্য বি‌শিষ্ট একটি ক‌মি‌টি গঠন করা হ‌য়ে‌ছে।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK