সোমবার, ১৮ ফেব্রুয়ারী ২০১৯
Monday, 11 Feb, 2019 01:08:14 am
No icon No icon No icon

ফুলবাড়ীয়ায় দারোগার বিরুদ্ধে যুবক খুনের অভিযোগ


ফুলবাড়ীয়ায় দারোগার বিরুদ্ধে যুবক খুনের অভিযোগ


মো. আ. জব্বার, ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধি : ফুলবাড়িয়ায় ইউনিয়নের আন্ধারিয়া পাড়া গ্রামের সেলিম (৩৮)  নামের এক যুবককে বাড়ি থেকে ডেকে এনে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে পুলিশের এক দারোগার বিরুদ্ধে। এ ঘটনায় গতকাল রবিবার  সকালে এস আইয়ের সৎ মা ফিরুজা খাতুন (৩৬) কে বাড়ি থেকে গ্রেফতার করেছে ফুলবাড়িয়া থানার পুলিশ। তাঁর দেয়া তথ্যমতে এস,আই মোহাম্মদ আলীর গরুর ফার্মের পাশে পুকুর পাড়ের মাটির গর্ত থেকে নিহত যুবকের রক্তমাখা কাপড় চোপড়, রশি, লোহার রড ও শিকল উদ্ধার করে পুলিশ। 
অভিযুক্ত এস,আই মোহাম্মদ আলী জামালপুর সদর থানায় কর্মরত বলে পুলিশ জানিয়েছন। তিনি ছুটিতে বাড়িতে এসেছিলেন। নিহতের পরিবার ও পুলিশ জানায়, শনিবার রাত ৯ টার দিকে আন্ধারিয়া পাড়া গ্রামের মৃত জালাল উদ্দিনের পুত্র সেলিম মিয়াকে তাঁর স্ত্রীর সামনে থেকে রিয়াদ নামের এক যুবক ডেকে নিয়ে এস,আই মোহাম্মদ আলী গরুর ফার্মে আটক রেখে শিকল দিয়ে হাত পা বেঁধে যুবককে নির্মমভাবে মারপিট করে এস,আই মোহাম্মদ আলী, তাঁর ভাই মোহাব্বত আলী ও তাঁর ভাতিজা রিয়াদ। 
এসময় সেলিমের অবস্থা আশংকাজনক দেখে গভীর রাতে সিএনজিযোগে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে সড়ক দূর্ঘটনায় আহত বলে ভর্তি করে ঘাতকরা পালিয়ে যায়। গতকাল রোববার সকাল ৮ টার দিকে চিকিৎসাধিন অবস্থায় যুবকের মৃত্যু হয়। 

নিহতের স্ত্রী মুক্তিযোদ্ধার কন্যা ফাতেমা খাতুন বলেন, বাড়ি থেকে ডেকে নিয়ে আমার স্বামীকে নিষ্ঠুরভাবে পিটিয়ে হত্যা করে। মুখে কাপড় ডুকিয়ে লোহার রড দিয়ে মারতে মারতে তাঁর বাম পা ভেঙ্গে ফেলে, শরীরে বিভন্ন স্থানে থেতলে দেয় দারুগা মোহাম্মদ আলীসহ তাঁর ভাই ভাতিজারা। 
এ ঘটনায় স্ত্রী ফাতেমা খাতুন বাদী হয়ে দারোগা মোহাম্মদ আলীসহ ৪ জনের বিরুদ্ধে ফুলবাড়িয়া থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

ফুলবাড়িয়া থানার অফিসার ইনচার্জ শেখ কবিরুল ইসলাম বলেন, নিহত যুবককে নির্মমভাবে পিটিয়ে গুরুতর আহত করে সড়ক দূর্ঘটনার কথা বলে হাসপাতালে ভর্তি করে ঘাতকরা পালিয়ে যায়, সকালে হাসপাতালে তার মুত্যু হয়। এঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে গ্রেফতার করা হয়েছে। 
হত্যার ঘটনার সাথে এক দারোগা জড়িত রয়েছেন জানতে চাইলে তিনি বলেন, নিহত যুবকের পরিবারের অভিযোগে ঘটনার সাথে একজন সাব ইন্সপেক্টর জড়িত রয়েছেন, তাঁর বাড়ি আন্ধারিয়া পাড়া।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK