শনিবার, ১৬ মার্চ ২০১৯
Saturday, 15 Dec, 2018 10:29:31 am
No icon No icon No icon

বিজয় দিবসে রাজধানীর যেসব সড়ক বন্ধ থাকবে


বিজয় দিবসে রাজধানীর যেসব সড়ক বন্ধ থাকবে


টাইমস ২৪ ডটনেট, ঢাকা: ঢাকা মহানগর পুলিশের ট্রাফিক বিভাগ বিজয় দিবসে বঙ্গভবনের অনুষ্ঠানের কারণে আশপাশের সড়কে যানবাহন চলাচলে নির্দেশনা দিয়েছে। ১৬ ডিসেম্বর বেলা ১২টা থেকে অনুষ্ঠান শেষ না হওয়া পর্যন্ত এ নির্দেশনা মেনে চলতে হবে। ডিএমপি’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বিজয় দিবস উপলক্ষে প্রধানমন্ত্রী, মন্ত্রিপরিষদের সদস্য, সামরিক ও আধা-সামরিক কর্মকর্তা, কূটনীতিক, খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধাসহ বিশিষ্ট ব্যক্তিরা বঙ্গভবনে রাষ্ট্রপতির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন। ওই অনুষ্ঠানে আগত অতিথিদের যানবাহন সুষ্ঠুভাবে চলাচলের জন্য বঙ্গভবনের আশপাশ এলাকায় চলাচলরত গাড়ি চালক ও ব্যবহারকারীদের এই নির্দেশনা দেওয়া হয়েছে। ওই দিন বেলা ১২টার পর জিরো পয়েন্ট থেকে গুলিস্থান আন্ডারপাস হয়ে রাজউক ক্রসিং পর্যন্ত সব প্রকার বাণিজ্যিক যানবাহন চলাচল বন্ধ থাকবে। শুধু ফ্লাইওভার ব্যবহারকারী যানবাহন এলাকায় প্রবেশ করতে পারবে। পাশাপাশি আহাদ বক্স থেকে ইত্তেফাক মোড় পর্যন্ত সব ধরনের যানবাহন চলাচল বন্ধ থাকবে।
এদিকে আলিকো গ্যাপ থেকে দিলকুশা বাণিজ্যিক এলাকা ও রাজউক ক্রসিং পর্যন্ত সব ধরনের গাড়ি প্রবেশ নিষিদ্ধ থাকবে এবং বঙ্গভবন পার্ক রোডের উত্তর প্রান্ত থেকে ইত্তেফাক অভিমুখী কোনো যানবাহন চলাচল করবে না। শাপলা চত্বর ও দৈনিক বাংলা থেকে রাজউক হয়ে গুলিস্থানগামী সব বাস দৈনিক বাংলা, ইউবিএল ক্রসিং, প্রেস ক্লাব হয়ে যাওয়া-আসা করবে বা তাদের অন্য কোনো সুবিধাজনক বিকল্প রাস্তা ব্যবহার করতে বলা হয়েছে।
দৈনিক বাংলা থেকে রাজউক অভিমুখী ও ২৪তলা ভবন হতে রাজউক অভিমুখী কোনো বাণিজ্যিক গাড়ি চলাচল করবে না বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK