সোমবার, ১৩ আগস্ট ২০১৮
Monday, 14 May, 2018 06:33:58 pm
No icon No icon No icon

ছাত্রলীগ সম্পাদককে সংবর্ধনা


ছাত্রলীগ সম্পাদককে সংবর্ধনা


টাইমস ২৪ ডটনেট, ঢাকা: ডেমরা থানা ছাত্রলীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক মতিউর রহমান আকাশকে ফুলেল শুভেচ্ছায় সংবর্ধনা দেয়া হয়েছে। সোমবার বিকেলে এ সংবর্ধনার আয়োজন করে ডেমরা ইউনিয়ন ছাত্রলীগ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-৫ আসনের সাংসদ আলহাজ্ব হাবিবুর রহমান মোল্লা। এ সময় বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী,বঙ্গবন্ধুর আত্মজীবনী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ এর লেখা ‘মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা বাঙ্গলী জাতির ইতিহাস’ বইগুলো উপহার দেয়া হয়। ডেমরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো: শাহ আলমের সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল। বক্তব্য রাখেন বৃহত্তর ডেমরা থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহফুজুর রহমান মোল্লা শ্যামল ও কৌশিক আহমেদ জসিম, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য মানবুর রহমান মনির, সেলিম সারোয়ার, রুহুল আমিন মোল্লাসহ স্থানীয় নেতৃবৃন্দ।
ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের উপদেস্টা আলহাজ্ব হাবিবুর রহমান মোল­া এমপি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের বাংলাদেশ গড়তে আওয়ামী লীগের কোনো বিকল্প নেই। তাই দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আবার আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনার আহব্বন জানান তিনি।
এ সময় আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল বলেন, প্রতিটি নেতাকর্মীকে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের আদর্শকে লালন-পালন করতে হবে। মুক্তিযুদ্ধো ও স্বাধীনতা বিরোধীরা দেশের উন্নয়ন কর্মকাণ্ডকে বাধাগ্রস্ত করে সরকারের ভাবমূর্তি নষ্ট করতে বিভিন্ন ভাবে ষড়যন্ত্র করছে। এসব ষড়যন্ত্র আপনাদের (নেতাকর্মী) আগামী নির্বাচনের আগ পর্যন্ত পাড়া-মহল্লায় এবং নিজ নিজ এলাকায় সতর্ক থেকে প্রতিবাদ করার আহ্বান জানান তিনি।

 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK