শনিবার, ২১ জুলাই ২০১৮
Friday, 13 Apr, 2018 07:58:40 pm
No icon No icon No icon

পূর্বশত্রুতার জেরে প্যানেল মেয়রকে হাতুড়িপেটা


পূর্বশত্রুতার জেরে প্যানেল মেয়রকে হাতুড়িপেটা


টাইমস ২৪ ডটনেট, শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর পৌরসভার কাউন্সিলর ও প্যানেল মেয়রকে পূর্বশত্রুতার জেরে হাতুড়িপেটা করেছে প্রতিপক্ষরা। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়।এ ঘটনায় প্যানেল মেয়রের উত্তেজিত সমর্থকরা হামলাকারীদের বাড়িঘর ভাঙচুর করেছে।আহত প্যানেল মেয়র মো. আলমগীর মৃধা (৩৮) শরীয়তপুর সদর উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর।হামলায় অভিযুক্তরা হলেন, একই এলাকার শাহজালাল বেপারী, শাহজালাল মাদবর ও সাদ্দাম মাদবর।শুক্রবার শরীয়তপুর পৌরসভার কাগদী দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এর আগে সকালে মর্নিং ওয়ার্ক করতে বাড়ি থেকে বের হন তিনি।
আহতের পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকালে মো. আলমগীর মৃধা নামাজ পড়ে মর্নিং ওয়ার্ক শেষ করে জাকির মাদবরের চায়ের দোকানে বসে চা পান করছিলেন।
এ সময় শাহজালাল বেপারী, শাহজালাল মাদবর ও সাদ্দাম মাদবর নামের তিন ব্যক্তি পূর্বশত্রুতার জেরে তার ওপর হামলা চালায়। তারা তাকে এলোপাতাড়ি ভাবে মাথায় ও হাঁটুতে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে।পরিবারের ধারণা, মাদকবিরোধী কমিটি করার কারণে মাদক ব্যবসায়ীরা এ হামলা চালিয়েছে।
এ ব্যাপারে আহত আলমগীর মৃধার বড় ভাই আ. রাজ্জাক বলেন, আমার ভাইকে সন্ত্রাসীরা হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করেছে। তার অবস্থা আশঙ্কাজনক। প্যানেল মেয়রের
স্ত্রী পারভিন আকতার বলেন, মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীরা আমার স্বামীর ওপর ক্ষিপ্ত হয়ে তাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে। তার অবস্থা আশঙ্কাজনক। আমি অভিযোগ দাখিল করেছি।পালং মডেল থানার ওসি মো. মনিরুজ্জামান বলেন, এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK