রবিবার, ২১ জানুয়ারী ২০১৮
Thursday, 11 Jan, 2018 12:18:09 am
No icon No icon No icon

আতিকুলই আওয়ামী লীগের মেয়র প্রার্থী..!


আতিকুলই আওয়ামী লীগের মেয়র  প্রার্থী..!


এস.এম.নাহিদ, বিশেষ প্রতিনিধি, টাইমস ২৪ ডটনেট, ঢাকা : ঢাকা মহানগর উত্তর সিটি কর্পোরেশনের উপনির্বাচনে মেয়র পদে বাংলাদেশ তৈরি পোশাক প্রস্তুত ও রফতানিকারক সমিতির (বিজিএমইএ) সাবেক সভাপতি আতিকুল ইসলামকেই বেছে নিয়েছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। ৯ জানুয়ারি মঙ্গলবার বিকেলে দলের নীতিনির্ধারক পর্যায়ের তিনজন নেতা টাইমস ২৪কে বিষয়টি নিশ্চিত করেছেন। তারা আরো বলেন - প্রয়াত মেয়র আনিসুল হকের কাজের ধারাবাহিকতা রক্ষা করে যিনি নগরের জন্য কাজ করতে পারবেন আওয়ামী লীগ তাকেই বাছাই করেছে। এ বিষয়ে দলের সভাপতির সম্মতিও রয়েছে। এ বিষয়ে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুর রহমান টাইমস ২৪ কে বলেন, কে মনোনয়ন পাবেন তা সময় হলে জানতে পারবেন। তবে সুনিশ্চিতভাবে এটি জানাতে পারবেন তারাই যারা নীতিনির্ধারণী পর্যায়ে আছেন। এতটুকু বলা যায়, সর্বোচ্চ গ্রহণযোগ্য ব্যক্তিকেই মনোনয়ন দেয়া হবে।
এর আগে আজ সকালে উপনির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী, মনোনয়ন দাখিলের শেষ দিন ১৮ জানুয়ারি। যাচাই-বাছাই ২১ ও ২২ জানুয়ারি ও মনোনয়ন প্রত্যাহারের শেষ তারিখ ২৯ জানুয়ারি। আর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ২৬ ফেব্রুয়ারি। নির্বাচনে ঢাকা উত্তরে রিটার্নিং কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করবেন মো. আবুল কাশেম।

এরই মধ্যে নির্বাচনী গণসংযোগ চালাতে মাঠে নেমেছেন আতিকুল ইসলাম।গতকাল তিনি রাজধানীর খিলখেত থানা এলাকায় গণসংযোগ করেন। এ সময় তিনি প্রয়াত মেয়র বন্ধু আনিসুল হকের  অসমাপ্ত কাজের বাস্তবায়ন করা সহ মাদকমুক্ত পরিচ্ছন্ন স্মার্ট ঢাকা উত্তর সিটি উপহার দিতে দলমত নির্বিশেষে সকলের সহযোগীতা কামনা করেন। পাশাপাশি খিলখেত থানা আওয়ামী লীগ ও এর অংগ সংগঠনের সকল নেতা কর্মী সহ সেক্রেটারি হাজী আসলাম উদ্দিনের প্রতি  কৃতজ্ঞতা জানান।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK