সোমবার, ০৯ জুলাই ২০১৮
Tuesday, 26 Dec, 2017 12:02:49 am
No icon No icon No icon

যশোরে ক্যামিকেলবাহী ট্রাকে আগুনে ২ জন নিহত


যশোরে ক্যামিকেলবাহী ট্রাকে আগুনে ২ জন নিহত


আব্দুর রহিম, টাইমস ২৪ ডটনেট, যশোর থেকে: যশোর-মাগুরা মহাসড়কের উপশহর এলাকার একটি গাড়ির গ্যারেজে ভয়াবহ অগ্নিকাণ্ডে একটি ক্যামিকেলবাহী ট্রাক পুড়ে অজ্ঞাতনামা দুইজন নিহত হয়েছেন।এ সময় গ্যারেজে থাকা আরও অন্তত ৬টি ট্রাক ও কাভার্ডভ্যান ভস্মীভূত হয়েছে। ক্ষতিগ্রস্থ হয়েছে আরো দু'টি ট্রাক। যশোর কতোয়ালী থানার ওসি একেএম আজমল হুদা জানিয়েছেন, অগ্নিদগ্ধ হয়ে দু'জন নিহত হয়েছে। তবে তাৎক্ষনিকভাবে তাদের পরিচয় জানা যায়নি।খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। রাত ৯টার দিকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। এ ঘটনায় আরও অন্তত দু'জন আহত হয়েছেন।
যশোর জেলারেল হাসপাতাল সূত্রে জানা যায়, অগ্নিকাণ্ডে আহত যশোর সদর উপজেলা বালিয়াডাঙ্গা গ্রামের শফিয়ার রহমানের ছেলে কাভার্ডভ্যানের সুপারভাইজার কবির হোসেন, একই উপজেলার রাহেলাপুরের আলম হোসেনের ছেলে ওয়েল্ডিং মিস্ত্রি আশরাফুর রহমানসহ পাঁচজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।চিকিৎসক আব্দুর রশিদ জানান, আগুনে পুড়ে আহত কবির হোসেনের অবস্থা খুব খারাপ। এজন্য তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে।
স্থানীয়রা জানায়, বেনাপোল থেকে আসা ক্যামিকেল ভর্তি একটি কাভার্ড ভ্যান ঝালাই করা হচ্ছিল স্থানীয় বিপুলের গ্যারেজে। এসময় আগুনের ফুলকি ছিটকে কাভার্ডভ্যানটিতে আগুন লাগে। দ্রুত তা অন্য যানবাহনগুলোতেও ছড়িয়ে পড়ে।
যশোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক পরিমল চন্দ্র কুণ্ডু জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট দ্রুত ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চালায়।যশোর, ঝিকরগাছা, মনিরামপুর ও অভয়নগরের ফায়ার স্টেশনগুলোও অগ্নিনির্বাপনের কাজে অংশ নেয়। এসময় স্থানীয়দের সহযোগিতায় প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।তিনি জানান, কাভার্ড ভ্যানগুলোতে ক্যামিকেল থাকায় আগুন নেভাতে অনেক সময় লেগেছে।এদিকে অগ্নিকাণ্ডের ঘটনায় যশোর-মাগুরা মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। এসময় সড়কের দু'ধারে কয়েক কিলোমিটার এলাকা জুড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।
এ ঘটনার পর ঘটনাস্থলে ছুটে যান যশোরের পুলিশ সুপার আনিসুর রহমান, স্থানীয় সরকার যশোরের উপ-পরিচালক মাজেদুর রহমান খান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুজ্জামান, নির্বাহী ম্যাজিস্ট্রেট জাকির হোসেনসহ প্রশাসনের শীর্ষ কর্মকর্তারা।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK