বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮
Sunday, 24 Dec, 2017 11:07:23 am
No icon No icon No icon

বাসে ট্রাকের ধাক্কায় ২১ নারী পোশাক কর্মী আহত


বাসে ট্রাকের ধাক্কায় ২১ নারী পোশাক কর্মী আহত


টাইমস ২৪ ডটনেট, ঢাকা: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার চিটাগাং রোডে একটি যাত্রীবাহী বাসকে পেছন থেকে ধাক্কা দিয়েছে পণ্যবাহী একটি ট্রাক। এতে বাসটি খাদে পড়ে কমপক্ষে ২১ নারী কর্মী আহত হয়েছেন।রবিবার সকালে এ দুর্ঘটনা ঘটে। আহতদের চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ভর্তি করা হয়েছে।আহত পোশাক শ্রমিকদের বরাত দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের একটি সূত্র জানিয়েছে, সকাল সাতটার দিকে রায়েরবাগ এলাকা থেকে কমল পরিহনের একটি যাত্রীবাহী বাস এই পোশাক শ্রমিকদের নিয়ে নারায়ণগঞ্জের আদমজী ইপিজেডের বিজেএমবি পোশাক কারখানায় যাচ্ছিল। বাসটি চিটাগাং রোড থেকে মোড় নেয়ার সময়ে একটি পণ্যবাহী ট্রাক পেছন থেকে কমল পরিবহনের ওই বাসটিকে ধাক্কা দেয়। এতে ওই বাসে থাকা ২১ নারী শ্রমিক আহত হন।
আহতরা হলেন জেসমিন (২৭), পারুল (২৬), শাহনাজ (২৫), সালেহা (৩৫), পুন্টা (২৭), রেহেনা (১৯), আছমা (২০), রুনা (৩৫), নাজমুন নাহার (২৫),লাইজু (২৫), শাহনাজ (২৮), রাইফা (২২), সালমা (২০), সাথী (২০), নাজমা (২১), নাজমা (২৯), নাজমুন নাহার (২৭), শারমিন (২৯), রুনা লায়লা (২৮),সালমা (২২), মর্জিনা (১৮)।
পরে সকাল সোয়া আটটার দিকে তাদেরকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়।আহতদের অবস্থা আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপপরির্দশক বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK