বুধবার, ২২ নভেম্বর ২০১৭
Friday, 17 Feb, 2017 12:34:48 pm
No icon No icon No icon

রাজবাড়ীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১


রাজবাড়ীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১


টাইমস ২৪ ডটনেট, রাজবাড়ী থেকে: রাজবাড়ীর পাংশায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মোয়াজ্জেম হোসেন নামে একজন নিহত হয়েছেন। পুলিশের দাবি, মোয়াজ্জেম সাত মামলার আসামি এবং চরমপন্থী দলের সদস্য।নিহত মোয়াজ্জেম হোসেন (৩২) পাংশা উপজেলার পাট্টা গ্রামের আবদুল মজিদ ফকিরের ছেলে।পাংশা থানার ওসি মো. মোফাজ্জেল হোসেন জানান, বৃহস্পতিবার রাতে উপজেলার শরিষা ইউনিয়নের নাওড়া বনগ্রামে গোলাগুলির এই ঘটনা ঘটে। এ সময় গোলাগুলিতে মোয়াজ্জেম নিহত হন।ওসি জানান, চরমপন্থী বিপুল বাহিনীর দ্বিতীয় প্রধান হিসেবে পরিচিত ছিলেন মোয়াজ্জেম। তিনি পলাতক ছিলেন। বৃহস্পতিবার ভোরে ঢাকার আশুলিয়ার জিরানী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। দুপুরের দিকে তাকে রাজবাড়ী আনা হয়। দিবাগত রাতে তাকে সঙ্গে নিয়ে অস্ত্র উদ্ধারের অভিযানে যায় থানা ও গোয়েন্দা পুলিশ। উপজেলার কলিমহর ইউনিয়নের নাওরা বনগ্রাম এলাকায় পৌঁছালে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে সন্ত্রাসীরা। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। 

এ সময় মোয়াজ্জেম পালানোর চেষ্টা করে। বন্দুকযুদ্ধের মাঝে পড়ে গুলিবিদ্ধ হন তিনি। সন্ত্রাসীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে মোয়াজ্জেমকে উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসা কর্মকর্তা। ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র ও কার্তুজ উদ্ধার করা হয়েছে।

ওসি মোফাজ্জেল হোসেন বলেন, বন্দুকযুদ্ধে নিহত মোয়াজ্জেমের লাশের ময়নাতদন্ত করা হবে। এ জন্য তার লাশ রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় মামলা হবে।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK