বিনোদন

ভালোবাসা দিবসে ‘স্বামী-স্ত্রী’ সাব্বির-সারিকার উপস্থাপনায় ‘পাঁচফোড়ন’

টাইমস ২৪ ডটনেট: বছর ঘুরে আবার আসছে বিশ্ব ভালোবাসা দিবস। বুধবার (১৪ ফেব্রুয়ারি) সেই বিশেষ দিন। এদিন উপলক্ষে নির্মিত হয়েছে বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান ‘পাঁচফোড়ন’। জনপ্রিয় উপস্থাপক হানিফ সংকেতের প্রযোজনা প্রতিষ্ঠান ফাগুন অডিও ভিশন অনুষ্ঠানটি নির্মাণ করে থাকে। ভিন্ন ধারার এই ম্যাগাজিন অনুষ্ঠানটি প্রায় দুই যুগ ধরে বছরের বিশেষ বিশেষ দিনে প্রচারিত হয় বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলায়। এবার বেছে নেওয়া হয়েছে ভালোবাসা দিবস। অনুষ্ঠানটি এটিএন বাংলায় প্রচারিত হবে ১৪ ফেব্রুয়ারি, বুধবার রাত সাড়ে ১০টায়। এবারের অনুষ্ঠানের ব্যতিক্রম হলো উপস্থাপনা। প্রতিবারই চমক রাখার চেষ্টা করা হয়। তারই ধারাবাহিকতায় এবারের উপস্থাপক হিসেবে পাঁচফোড়নে হাজির হবেন জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির ও অভিনেত্রী সারিকা সাবরিন। তারা রয়েছেন স্বামী-স্ত্রীর চরিত্রে।
ভালোবাসা দিবসে স্ত্রীকে নিয়ে খোলামেলা পরিবেশে স্নিগ্ধ প্রকৃতির ছোঁয়া পেতে প্রকৃতি ঘেরা একটি রিসোর্টে ঘুরতে গেছেন স্বামী। সেখানে তাদের মধ্যে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা নিয়েই গড়ে উঠেছে এবারের পাঁচফোড়নের গল্প। তাদের বিভিন্ন কর্মকাণ্ডের ফাঁকে ফাঁকেই আসতে থাকে গান, নাটক ও বিভিন্ন বিষয়ের ওপর চমৎকার সব রিপোর্টিং। এই উপস্থাপনার কাজটি করেছেন মীর সাব্বির ও সারিকা সাবরিন।
ফাগুন অডিও ভিশন সূত্রে খবর, এবারের পাঁচফোড়নে মূল গান রয়েছে তিনটি। একটি গেয়েছেন সময়ের জনপ্রিয় সংগীত পরিচালক ও কণ্ঠশিল্পী আকাশ মাহমুদ ও শিল্পী শ্রাবণী সায়ন্তনী। ‘তোকেই শুধু চাই…’ শিরোনামে গানটির কথা লিখেছেন আলামিন জোমাদ্দার সবুজ ও আশিক মাহমুদ, সংগীত আয়োজন করেছেন আকাশ মাহমুদ। আরেকটি গান গেয়েছেন এ প্রজন্মের সংগীতশিল্পী শামস সুমন। গানটি লিখেছেন কাওনাইন সৌরভ। শামস সুমনের সুরে গানটির সংগীতায়োজন করেছেন মেহেদী। গানটিতে মডেল হিসেবে অংশ নিয়েছেন নৃত্যশিল্পী ও অভিনেত্রী ইভানা।
এবারের অনুষ্ঠান সঞ্চালনার পাশাপাশি মীর সাব্বির ও সারিকা সাবরিনকে দিয়ে চিত্রায়ণ করা হয়েছে একটি ভালোবাসার গান। মনোরম কিছু লোকশনে গানটি চিত্রায়ণ করা হয়েছে। জনপ্রিয় অভিনয়শিল্পীরা অনুষ্ঠানটিতে অভিনয় করেছেন। তারা হলেন- সুভাশিষ ভৌমিক, মাসুম বাশার, ম আ সালাম, জিল্লুর রহমান, মিলি বাশার, ইকবাল হোসেন, নূরে কাঞ্চন, নাদিয়া হক, আনোয়ার শাহী, নজরুল ইসলাম, আনোয়ারুল আলম সজল, সিয়াম নাসির, সিলভিয়া কুইয়া, মোনালিসা দীপা, সাজ্জাদ সাজু, রুমী, সুবর্ণা মজুমদারসহ আরও অনেকে।

Related Articles

Back to top button