মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮
Tuesday, 19 Jun, 2018 12:02:13 pm
No icon No icon No icon

আপনি কোন ধরনের সেলফি তোলেন?


আপনি কোন ধরনের সেলফি তোলেন?


টাইমস ২৪ ডটনেট, ঢাকা: আড্ডার প্রাণ অন্তত একটি সেলফি। ঘোরাঘুরির এক ফাঁকেও সেলফি। ফেসবুক, ইন্সটাগ্রামে আপলোড। লাইক, কমেন্টে ছড়িয়ে পড়ে বন্ধুদের মধ্যে।
কিন্তু আপনি কোন ধরনের সেলফি তোলেন? তা কি কখনো জেনেছেন? এখন পর্যন্ত ৫ ধরনের সেলফি সংগ্রহক নির্ণয় করা গেছে। দেখে নিন আপনি তার মধ্যে রয়েছেন কি না-
সেলিব্রিটি স্পেশালিস্ট : যারা পছন্দ করেন নামি-দামি ও বিখ্যাত মানুষের সঙ্গে ছবি তুলে পোস্ট করতে। যদিও এমন সুযোগ সবার ভাগ্যে খুব একটা জোটে না!

মানবিক : অনেকেই রয়েছেন যারা রেস্তোরাঁয় খেতে গিয়ে, সেখানে ঢোকা থেকে খাওয়া পর্বের শেষ পর্যন্ত সেলফি তোলেন। এসব ছবি দেখে অনেকেই কমেন্ট করেন যে, তারাও এমন সুসজ্জিত জায়গায় খেতে যেতে চান।

অতৃপ্ত : অনেকেই রয়েছেন ২০-২৫টি ছবি তোলার পরেও কোন ছবি পোস্ট করবেন বুঝে উঠতে পারেন না। শেষে এই সিদ্ধান্তে উপনীত হন যে, তার মুখটাই ঠিক নয়!

নাছোড় : কোথাও থেকে ঘুরে আসার পরে মনে পড়ল যে, তিনি সেলফি নিতে ভুলে গিয়েছেন। ব্যস্! তড়িঘড়ি আবারও তিনি চলে গেলেন সেখানে, শুধু একটা সেলফি তোলার জন্য। এমনও হয় নাকি!

পারফেকশনিস্ট : এ ব্যাপারে নতুন করে কিছু বলার নেই। সবাই চান তার সেলফিতে তাকে ভালো লাগুক। জীবনের সব মুহূর্তই তাই ক্যামেরাবন্দি করার সময়ে তারা নিজেদের সাজিয়ে নেন। পরিস্থিতি যেমনই থাকুন না কেন, মেকআপ থাকবেই তাদের চেহারায়।

সূত্র: জাগো নিউজ।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK