বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮
Tuesday, 08 May, 2018 01:16:06 am
No icon No icon No icon

এশিয়া মডেল অ্যাওয়ার্ড-২০১৮: শাবনাজ সাদিয়া ইমি


এশিয়া মডেল অ্যাওয়ার্ড-২০১৮: শাবনাজ সাদিয়া ইমি


জিয়াউদ্দীন চৌধুরী (জেড সেলিম), বিশেষ প্রতিনিধি, টাইমস ২৪ ডটনেট, ঢাকা : এশিয়ার দেশগুলোর মধ্যে মডেলিং ও ফ্যাশন নিয়ে অন্যতম বড় আয়োজন এশিয়া মডেল ফেস্ট।এশিয়ার দেশগুলোর মডেলিং ও ফ্যাশন জগতের সবচেয়ে বড় আয়োজন এশিয়া মডেল ফেস্টের আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে বাংলাদেশ। এখন থেকে প্রতিবছর পূর্ণ পরিসরে অংশ নেবে বাংলাদেশ। এ বছরের ১৩তম এশিয়া মডেল ফেস্টে অংশ নিচ্ছে এশিয়ার ২৭ দেশ। এতে ২৭ দেশের সেলিব্রিটি মডেলদের নিয়ে গালা অনুষ্ঠান এশিয়া মডেল স্টারের মঞ্চে বাংলাদেশের জনপ্রিয় মডেল শাবনাজ সাদিয়া ইমি।সম্প্রতি দক্ষিণ কোরিয়ার সিউলের সমঝান হোটেলে উৎসবের আয়োজক প্রতিষ্ঠান কোরিয়া মডেল অ্যাসোসিয়েশনের সঙ্গে বাংলাদেশের ক্রসওয়াক কমিউনিকেশন ও কোরিয় প্রতিষ্ঠান কোরবানের চুক্তিপত্র স্বাক্ষর হয়। প্রতিষ্ঠান দুটি বাংলাদেশে এশিয়া মডেল ফেস্ট সমন্বয় ও আয়োজন করবে।
চুক্তিপত্র স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশের জনপ্রিয় মডেল শাবনাজ সাদিয়া ইমি, কোরিয় মডেল অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান ইউ সিগ ইয়াং, ক্রসওয়াকের ব্যবস্থাপনা পরিচালক এম এ মারুফ এবং কোভানের গ্লোবাল চেয়ারম্যান মাইয়ান হান কো ও কোরবান বাংলাদেশের জেমস কিম।
আগামী বছর থেকে এই দুই প্রতিষ্ঠান দেশে যৌথভাবে ‘ফেস অব বাংলাদেশ’ শিরোনামে নতুন মডেল খোঁজার প্রতিযোগিতা আয়োজন করবে। এর মাধ্যমে সেরা চারজন মডেল এশিয়া মডেল ফেস্টের ‘নিউ স্টার মডেল কনটেস্ট’ ও ‘ফেস অব এশিয়ায়’ বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।
বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন দুজন মডেল। সেলিব্রিটি মডেলদের বিশেষ আয়োজন এশিয়া মডেল স্টার ও মডেল পুরস্কার অনুষ্ঠানে বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন শাবনাজ সাদিয়া ইমি। ক্রসওয়াকের ব্যবস্থাপনা পরিচালক এম এ মারুফ বলেন, ‌‌‘এশিয়া মডেল ফেস্ট বাংলাদেশের নতুন ও প্রতিভাবান মডেলদের জন্য একটি অনন্য প্ল্যাটফর্ম। এখন থেকে এই ফেস্টিভালে নিয়মিত অংশ নিয়ে আমরা আন্তর্জাতিক মানের অভিজ্ঞতা অর্জন করতে পারবো।’এদিকে (৬ মে) একই আসর থেকে এশিয়া মডেল অ্যাওয়ার্ড- ২০১৮ অর্জন করেন ইমি।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK