শনিবার, ১৭ আগস্ট ২০১৯
Friday, 09 Aug, 2019 03:38:32 pm
No icon No icon No icon

ভুল করলে ২৭ ফেব্রুয়ারির চেয়ে শক্ত জবাব: ভারতকে পাক সেনাবাহিনী

//

ভুল করলে ২৭ ফেব্রুয়ারির চেয়ে শক্ত জবাব: ভারতকে পাক সেনাবাহিনী


টাইমস ২৪ ডটনেট, আন্তর্জাতিক ডেস্ক: পাকিস্তানের সামরিক বাহিনী হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছে, ভারত যদি কোনো রকমের ভুল পদক্ষেপ নেয় তাহলে গত ২৭ ফেব্রুয়ারির চেয়ে শক্ত জবাব দেয়া হবে।শুক্রবার সকালে পর পর কয়েকটি টুইটার পোস্টে পাকিস্তানের সামরিক বাহিনীর মুখপাত্র মেজর জেনারেল আসিফ গফুর এ হুঁশিয়ারি দিয়েছেন। ভারতের এক সেনা কর্মকর্তার অভিযোগ ও হুমকির জবাবে তিনি এসব কথা বলেন। ভারতের চিনার কোর কমান্ডার লেফটেন্যান্ট জেনারেল কে জে এস ধিলোন সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, “কাশ্মীরে শান্তি নস্যাতের চেষ্টা করছে পাকিস্তান। কিন্তু যারা শান্তি নষ্টের চেষ্টা করবে তাদেরকে নির্মূল করা হবে।”


ভারতের চিনার কোর কমান্ডার লেফটেন্যান্ট জেনারেল কে জে এস ধিলোন
জেনারেল ধিলোনের অভিযোগ নাকচ করে পাক সেনা কর্মকর্তা জেনারেল গফুর বলেন, ভারতীয় সেনা কর্মকর্তার এ অভিযোগ ডাহা মিথ্যা। তারা কাশ্মিরের পরিস্থিতি ও বর্বরতা থেকে বিশ্ববাসীর দৃষ্টি সরিয়ে দেয়ার জন্য যুদ্ধের হুমকি দিচ্ছে। তিনি প্রশ্ন রেখে বলেন, পাকিস্তান নিয়ন্ত্রিত আযাদ কাশ্মিরে যেভাবে আন্তর্জাতিক গণমাধ্যম ও জাতিসংঘের সামরিক পার্যবেক্ষকরা যেতে পারে সেভাবে কী ভারত নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মীরে যেতে পারে?
টুইটার পোস্টে জেনারেল গফুর জম্মু-কাশ্মীরের জনগণের অদম্য ও দৃঢ়চেতা মানসিকতার প্রশংসা করে বলেন, লাখ লাখ ভারতীয় সেনা কাশ্মীরি জনগণের ওপর নির্যাতন চালিয়েও তাদের সংগ্রামকে বন্ধ করে দিতে পারে নি। বর্তমান দমন-পীড়নও সফল হবে না।

সূত্র: পার্সটুডে।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK