মঙ্গলবার, ২৫ জুন ২০১৯
Sunday, 06 Jan, 2019 08:34:34 pm
No icon No icon No icon

মেগান আমাকে ব্যবহার করেছে: কেট মিডলটন

//

মেগান আমাকে ব্যবহার করেছে: কেট মিডলটন

টাইমস ২৪ ডটনেট, আন্তর্জাতিক ডেস্ক: ব্রিটিশ রাজপরিবারে নতুন সদস্য হিসেবে যোগ হয়েছেন সাড়াজাগানো অভিনেত্রী মেগান মেরকেল। প্রিন্স হ্যারির সঙ্গে দীর্ঘদিন চুটিয়ে প্রেমের পর গত বছর তাদের চার হাত এক হয়েছে। গুঞ্জন রয়েছে, বিবাহিত এ অভিনেত্রীকে ব্রিটিশ রাজপরিবারের বহু সদস্যই বধূ মেনে নিতে পারছিল না। এ জন্য তাদের বিয়েটা দেরি হয়। পরে মেগান উপায়ন্তর হয়ে ডাচেস অব কেমব্রিজ কেট মিডলটনকে ম্যানেজ করেন। কেট মিডলটনই মেগানকে রাজপরিবারে নিতে অন্য সদস্যদের বোঝান।

বিয়ে পর্যন্ত এই দুজনের সম্পর্ক ভালোই যাচ্ছিল। তবে বিয়ের পর রাজপরিবারের দুই বধূর সম্পর্কে চিড় ধরে বলে ব্রিটেনের গণমাধ্যমে খবর প্রকাশ হয়।

ইউএস ম্যাগাজিনের এক প্রতিবেদনে বলা হয়েছে, ডাচেস অব কেমব্রিজ দাবি করেছেন মেগান মেরকেল নাকি রাজপরিবারে প্রবেশের জন্য তাকে ব্যবহার করেছেন।

অন্যদিকে দ্য ডাচেস অব সাসেক্স জানান, কেট মিডলটন তার সঙ্গে দুর্ব্যবহার করেছেন। এ নিয়ে রাজপরিবারে এক ধরনের অস্বস্তি বিরাজ করছে।

রাজপরিবারের বিবাদের গুঞ্জন চাউর যখন কেনসিংটন প্রাসাদের তরফে ঘোষণা করা হয়, রাজপুত্র হ্যারি ও মেগান তাদের প্রথম সন্তানের আগমনের প্রস্তুতি নিতে রাজপরিবার ছেড়ে উইন্ডসোর ক্যাসেলের ফ্রগমোর কটেজে স্থানান্তরিত হবে।

দুই নাতবউয়ের ঝগড়ার খবর পৌঁছেছে রানি এলিজাবেথের কানেও। তিনি এ বিষয়ে সরাসরি কথা না বললেও লোক মারফত সমস্যা মিটমাট করতে বলে দিয়েছেন দুজনকেই।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK