চলতি সংবাদ

রড চুরি সিন্ডিকেটের প্রধান আসামি ট্রাক চালক ইব্রাহিম চৌধুরীকে গ্রেফতার

মনির আকন, টাইমস২৪ ডটনেট, ঢাকা : গাজীপুর জেলার গাছা থানার পুলিশ গ্রেফতার করে রড বোঝাই ট্রাক সহ চুরি মামলার প্রধান আসামি ইব্রাহিম চৌধুরী কে পুলিশ জানায় তার বিরুদ্ধে টঙ্গী ও গাজীপুরের বিভিন্ন থানা হত্য সহ গাড়ি চুরি, রড চুরির মামলা রয়েছে। আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রির সহকারী ম্যানেজার ইব্রাহিম বাদী হয়ে গাছা থানায় মামলা দায়ের করেন। যাহার নং-১৮,তারিখ-১২/০৬/২০২৩ ইং,ধারা-৪০৬/৪০৭/৪২০/৩৪ পেনাল কোড।
আজ উক্ত আসামি ইব্রাহিম চোধুরী কে গাছা থানা পুলিশ আদালতে প্রেরণ করলে ।গাজীপুর চীফ ম্যাজিট্রেট আদালতে আসামি স্বীকাররোক্তি জবানবন্দি প্রদান করে। পুলিশ জানায় ধৃত আসামী ইব্রাহিম একজন পেশাদার চোর মামলার বিবরণে জানায় আনোয়ার ইস্পাতের তের টন রড বোঝাই ট্রাক গাজীপুর থেকে টাঙ্গাইলের ভূয়াপুর যাওয়ার কথা কিন্তু ট্রাক চালক ইব্রাহিম ট্রাক বোঝাই রড ফরিদপুর ভাংগায় নিয়ে চলে যায়।পরে গাজীপুর গাছা থানা মামলা দায়েরের পর মাঠে নামে পুলিশ
এরপর পুলিশ ফরিদপুর ভাংগা থেকে রড বোঝাই ট্রাক টি উদ্ধার করে।মামলার তদন্ত কর্মকর্তা সাখাওয়াত জানান। যে আসামী ট্রাক চালক ইব্রাহিম নড়াইল থেকে ট্রাক টি চুরি করে নিয়ে আসে।পরে কৌশলে আনোয়ার ইস্পাতের তের টন রড টাঙ্গাইলের ভূয়াপুরে নেওয়ার জন্য ভাড়া নেন। সে রড বোঝাই ট্রাকটি টাঙ্গাইলে না নিয়ে মাল বোঝাই ট্রাকটি ফরিদপুর ভাংগা নিয়ে চলে যায়।

Related Articles

Back to top button