রবিবার, ১১ নভেম্বর ২০১৮
Monday, 15 Oct, 2018 12:40:31 am
No icon No icon No icon

সরকারের উন্নয়ন তুলে ধরে এমপি তু‌হি‌নের মোটর শোভাযাত্রা


সরকারের উন্নয়ন তুলে ধরে এমপি তু‌হি‌নের মোটর শোভাযাত্রা

টাইমস ২৪ ডটনেট, ঢাকা: রাজধানীর মিরপু‌রে বর্তমান সরকারের নানামুখী উন্নয়ন চিত্র সাধারণ জনগণের কাছে তুলে ধরা ও মুন্সিগঞ্জের মাওয়ায় পদ্মা সেতুর নামফলক উন্মোচন উপল‌ক্ষে বর্ণাঢ্য মোটর শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। সংর‌ক্ষিত ম‌হিলা আস‌নের স্থানীয় সংসদ সদস্য (এমপি) সা‌বিনা আক্তার তু‌হিন এই উন্নয়ন শোভাযাত্রার নেতৃত্ব দেন। গতকাল রোববার বি‌কে‌লে মিরপুর ১ নম্বর গোলচত্তর থে‌কে শুরু ক‌রে মাজার রোড হ‌য়ে মোটর শোভাযাত্রাটি মিরপু‌র ১৪ আস‌নের বি‌ভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।এ সময় স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের প্রায় ১০  হাজার নেতাকর্মী রং-বেরংয়ের পোশাক পরে বাদ্যযন্ত্র বাজিয়ে প্রায় এক হাজার মোটরসাইকেল ও পিকআপ নিয়ে অংশগ্রহণ করেন। মিরপুরসহ দেশব্যাপী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচ‌নে শেখ হাসিনার সরকারকে আবারও ক্ষমতায় আনার জন্য আহবান জানানো হয় শোভাযাত্রায়।
শোভাযাত্রায় শে‌ষে এক সংক্ষিপ্ত সমাবেশে এমপি সা‌বিনা আক্তার তু‌হিন বলেন, ‘সারা বিশ্ব আজ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় পঞ্চমুখ। ১০ লাখ রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে তিনি আজ বিশ্ব মানবতার বাতিঘর।  ব্রিটিশ মিডিয়ায় তাকে ‘মাদার অব হিউমিনিটি’ অভিহিত করে প্রবন্ধ লেখা হয়। তার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল। উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধির এই ধারা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনার সরকার আবারও দরকার। এই জন্য দলের নেতা-কর্মীদের মানুষের ঘরে ঘরে গিয়ে শেখ হাসিনার উন্নয়নের গল্প শুনাতে হবে, মানুষের মন জয় করতে হবে। নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।’
সা‌বিনা আক্তার তু‌হিন আরও  ব‌লেন, ‘বর্তমান আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে দেশে যোগাযোগ ক্ষেত্রে অভূতপুর্ব উন্নয়ন সাধিত হয়েছে। আজ আমা‌দের প্রধাঅনমন্ত্রী পদ্মা সেতুর নাম ফলক উদ্ধোধন ক‌রে‌ছেন। এই সেতুর কাজ শেষ হলে যোগাযোগ ক্ষেত্রে দেশের আর একটি বৈপ্লবিক পরিবর্তন সাধিত হবে।’
সংর‌ক্ষিত ম‌হিলা আস‌নের এই এমপি বলেন, ‘আওয়ামী লীগ সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং উন্নয়ন এ দুটি শব্দ এখন একাকার হয়ে গেছে। শুধু দেশে নয় বিশ্বের প্রভাবশালী দেশের নেতারাও এখন শেখ হাসিনাকে সামনে রেখে কথা বলেন। অনুকরণ করেন।’ এসময় ভোটের মাধ্যমে পুনরায় আওয়ামী লীগকে ক্ষমতায় আনার জন্যে উপস্থিত জনগণকে অনুরোধ করেন তিনি।
আগামী‌তে রাজধানীর মিরপুর‌কে আরও আধু‌নিক ভা‌বে গ‌ড়ে তোলা হ‌বে জা‌নি‌য়ে তিনি ব‌লেন, ‘বিএন‌পি জামায়াতের শাসনাম‌লে এই মিরপুর সন্ত্রাসী ও মাদককের আখড়া ছিল। আমসরা ক্ষমতায় এসে সেগু‌লো নির্মূল করে‌ছি। হাসপাতাল, কমিউনিটি সেন্টার, স্কুল-ক‌লেজ, রাস্তাঘা‌ট আধু‌নিকায়ন ক‌রে‌ছি। আগামী‌তে নির্বা‌চিত হ‌লে মিরপুরবাসী‌কে গুলশান বনানীতে যে‌তে হ‌বে না, মিরপুর হ‌বে গুলশান বনানীর মতোই আধু‌নিক।’প‌রে মিরপু‌রের মুক্ত বাংলা মা‌র্কে‌টের সাম‌নে এক মনোজ্ঞ সাংস্কৃ‌তিক অনুষ্ঠান অনু‌ষ্ঠিত হয়। সেখা‌নে সংগীতশিল্পী আখি আলম‌গীর, আকবর, ইমরানসহ দেশব‌রেণ্য শিল্পীরা সংগীত প‌রি‌বেশন করেন।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK