সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮
Thursday, 11 Oct, 2018 07:30:57 pm
No icon No icon No icon
হেলিকপ্টার বিধ্বস্ত

অল্পের জন্য বেঁচে গেলেন ফরিদুর রেজা সাগরসহ ৬ জন


অল্পের জন্য বেঁচে গেলেন ফরিদুর রেজা সাগরসহ ৬ জন


টাইমস ২৪ ডটনেট, ঢাকা: রাজশাহীর গোদাগাড়ীতে একটি বেসরকারি প্রতিষ্ঠানের হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে। হেলিকপ্টার দুর্ঘটনায় চ্যানেল আইয়ের এমডি ফরিদুর রেজা সাগর, সঙ্গীতশিল্পী ফেরদৌস আরা এবং স্বর্ণ কিশোরী নেটওয়ার্কের পরিচালক ফারজানা ব্রাউনিয়াসহ ৬ জনের প্রাণ অল্পের জন্য রক্ষা পেল। বৃহস্পতিবার বিকেল পৌনে ৩টার দিকে উপজেলার আনোয়ারা ফহিম জিয়াউদ্দীন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে এ দুর্ঘটনা ঘটে। জানা গেছে, রাজশাহীর গোদাগাড়ী উপজেলার আনোয়ারা ফহিম জিয়াউদ্দীন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত স্বর্ণকিশোরী সমাবেশ শেষে চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, নজরুল সঙ্গীতশিল্পী ফেরদৌস আরা এবং স্বর্ণ কিশোরী নেটওয়ার্কের পরিচালক ও উপস্থাপিকা ফারজানা ব্রাউনিয়াসহ ৬ জন হেলিকপ্টার যোগে ঢাকায় ফিরছিলেন। হেলিকপ্টারটি উড্ডয়নের ২ মিনিটের মধ্যেই ইঞ্জিন থেকে ধোয়া বের হতে শুরু করে। মুহূর্তের মধ্যেই হেলিপ্যাড মাঠে নিমার্ণাধীন ভবনের সামনে আছড়ে পড়ে হেলিকপ্টারটি। এতে ফরিদুর রেজা সাগরসহ রফিকুল ইসলাম, তুফান আলী ও সুমন আহত হন। তাদের সাথে থাকা সংগীতশিল্পী ফেরদৌস আরা ও উপস্থাপিকা ফারজানা ব্রাউনিয়া অক্ষত আছেন।
গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, যান্ত্রিক ত্রæটির কারণে ল্যান্ডিংয়ে সমস্যা হয়ে এই দুর্ঘটনা ঘটে। এসময়ে হেলিকপ্টারে ছিলেন চ্যানেল আইয়ের পরিচালক ফরিদুর রেজা সাগর, সঙ্গীতশিল্পী ফেরদৌস আরা এবং উপস্থাপিকা ফারজানা ব্রাউনিয়াসহ ৬ জন। তার সবাই সুস্থ আছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
গোদাগাড়ী ফায়ার স্টেশনের লিডার নজরুল ইসলাম জানান, দমকল কর্মীরা আহতদের উদ্ধার করে দ্রæত রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেছেন। তাদের অবস্থা ততটা গুরুতর নয়। 
তিনি আরো বলেন, দুপুরে উপজেলার একটি বিদ্যালয়ে স্বর্ণ কিশোরী অনুষ্ঠানে অংশ নেন অতিথিরা। অনুষ্ঠান শেষ করে তারা ঢাকায় ফিরছিলেন। উড্ডয়নের সময় হেলিকপ্টারটি ব্যর্থ হয়ে নেমে আসে। এসময় পাশের নির্মাণাধীন একটি ভবনের কলামে আটকে যায় সেটি। এসময় আরোহীরা দ্রুত নেমে আসেন। আহত চারজনকে দ্রুত উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নেয়া হয়। সেখান থেকে তাদের দমকল কর্মীরা রামেক হাসপাতালে নেন।

 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK