সোমবার, ১২ নভেম্বর ২০১৮
Thursday, 13 Sep, 2018 11:47:39 pm
No icon No icon No icon

কক্সবাজারে ইয়াবা সহ রেম শো মডেল তারকা আটক


কক্সবাজারে ইয়াবা সহ রেম শো মডেল তারকা আটক


এস এম হুমায়ুন কবির,বিশেষ প্রতিনিধি, কক্সবাজার থেকে: কক্সবাজার বিমানবন্দরে ২০০ ইয়াবাসহ ধরা পড়েছে কান্তা আক্তার স্বপ্না (২৪) নামের শর্টফিল্ম নির্মাতা ও রেম শো মডেল তারকা। বুধবার (১২ সেপ্টেম্বর) বিকাল ৪ টার দিকে তাকে আটক করে জেলা মাদকদ্রব্য অফিসের চৌকস টিম। এ সময় তার কাছ থেকে নিজের নামে করা একটি ভুঁয়া পাসপোর্টের ফটোকপিসহ বেশ কিছু কাগজপত্র জব্দ করা হয়। মডেল তারকা স্বপ্না একটি বেসরকারী বিমানের যাত্রী ছিল। তার গ্রামের বাড়ি নারায়নগঞ্জের নয়াপাড়া। সে ওই এলাকার মুহাম্মদ হাসানের মেয়ে এবং ঢাকা মুহাম্মদপুর গার্লস কলেজের দ্বাদশ বাণিজ্য শাখার ছাত্রী বলে জানিয়েছে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার অফিসের ইন্সপেক্টর আব্দুল মালেক তালুকদার বলেন, কান্তা আক্তার স্বপ্না নামের মেয়েটি একটি বেসরকারী বিমানের যাত্রী। বোর্ডিং পাসে চেক করার সময় তার কাছে ২০০ ইয়াবা পাওয়া যায়। বিমান বন্দর কর্তৃপক্ষের তথ্যের ভিক্তিতে তাকে আটক করা হয়। ইয়াবা বহনের বিষয়টি সে নিজেও স্বীকার করেছে। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে ব্যবস্থা নেয়া হয়েছে।
আটক কান্তা আক্তার স্বপ্নাকে জিজ্ঞাসাবাদে জানিয়েছে, সে ২০১৩ সালে নারায়নগঞ্জ গার্লস স্কুল থেকে ‘এ’ গেডে এসএসসি পাশ করে। একাদশে ভর্তি হয় ঢাকা মুহাম্মদপুর গার্লস কলেজে। পড়ালেখার পাশাপাশি নাটক, শর্ট ফিল্মের শুটিং, রেম শোর শুটিংসহ বিভিন্ন প্রতিষ্ঠানের মডেলে কাজ করে থাকে। মা গার্মেন্টসে চাকুরী করে। ছোট কালেই বাবা মুহাম্মদ হাসান তাদের সংসার থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।
সে আরো জানিয়েছে, শাহজাহান সম্রাট, নুর আলম আতিকসহ অনেকের সাথে সে শুটিং করেছে। ‘আমিও মানুষ’, ‘সাউন্ড বক্স’, ‘সমান সমান’ ইত্যাদি তার অভিনিত নাটক। ১১ সেপ্টেম্বর একাই ঢাকা থেকে কক্সবাজার আসে। ‘সুজন’ নামের এক বয়ফ্রেন্ডের সাথে রাত কাটায়। ঢাকা যাত্রাকালে ইয়াবাগুলো তাকে সুজনই দিয়েছে বলে মাদকদ্রব্য অফিসকে স্বীকার করেছে ক্ষধে এই মডেল তারকা।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK