মঙ্গলবার, ১৪ আগস্ট ২০১৮
Thursday, 19 Jul, 2018 06:09:51 pm
No icon No icon No icon

মা-মেয়ের গলাকাটা, বাবার ঝুলন্ত লাশ উদ্ধার


মা-মেয়ের গলাকাটা, বাবার ঝুলন্ত লাশ উদ্ধার


রাজু খান ও এসএম নাহিদ, টাইমস ২৪ ডটনেট, গাজীপুর থেকে: গাজীপুর সিটি করপোরেশনের হায়দরাবাদ এলাকায় নিজেদের ঘর থেকে মেডিকেল কলেজ ছাত্রীসহ মায়ের গলাকাটা লাশ ও বাবার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। একই পরিবারের তিনজনের মৃত্যু নিয়ে এলাকাবাসীর মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে।বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে খবর পেয়ে জয়দেবপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। নিহতরা হলেন—হায়দরাবাদ এলাকার আবুল হাশেমের ছেলে কামাল হোসেন (৪০), তার স্ত্রী নাজমা বেগম (৩৫) ও মেয়ে উত্তরা বাংলাদেশ মেডিকেল কলেজের প্রথম বর্ষের ছাত্রী সানজিদা কামাল ওরফে রিমি (১৮)। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, কামাল হোসেন তার স্ত্রী ও মেয়েকে জবাই করে হত্যার পর নিজে ঘরের আড়ার সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছেন। নিহত কামাল হোসেনের ভাইয়ের স্ত্রী মাহমুদা বেগমের বরাত দিয়ে জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, সকাল সাড়ে ১০টার দিকে তিনি তার মেয়েকে স্কুলে দিয়ে বাড়ি ফিরছিলেন, তখন কামাল হোসেনের বাড়ির বাইরে লাইট জ্বলতে দেখেন। এত বেলায়ও লাইট জ্বলতে দেখে ঘরের দিকে এগিয়ে গেলে দরজার ফাঁক দিয়ে ঝুলন্ত লাশ দেখতে পান তিনি। ওই সময় তার চিৎকারে স্বজনরা এসে বারান্দার গ্রিলের লক ভেঙে ভেতরে প্রবেশ করে ঘরের মেঝেতে মা নাজমা বেগম ও মেয়ে সানজিদার গলাকাটা লাশ দেখতে পান। একই ঘরের আড়ার সঙ্গে ঝুলে ছিল কামাল হোসেনের লাশ।
ওসি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরেই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। কীভাবে তাদের মৃত্যু হয়েছে, তা অধিকতর তদন্তে স্পষ্ট হবে। লাশ উদ্ধার করে গাজীপুর শহিদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 
খবর পেয়ে জয়দেবপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে মরদেহ তিনটির সুরতহাল করেন। তিনি বলেন, নিহত মা-মেয়ের গলা ও পেট কাটা এবং শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ তিনটি গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- স্বামী তার স্ত্রী ও মেয়েকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার পর আত্মহত্যা করেছে। তবে বিষয়টির সঙ্গে অন্য কোনো ঘটনা আছে কি-না তা তদন্ত করে দেখা হচ্ছে।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK