বুধবার, ১৮ জুলাই ২০১৮
Sunday, 08 Jul, 2018 12:45:49 pm
No icon No icon No icon

ময়মনসিংহে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত


ময়মনসিংহে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত


আ. জব্বার, টাইমস ২৪ ডটনেট, ময়মনসিংহ (ময়মনসিংহ) থেকে : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ফারুক মিয়া (৩০) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। শনিবার রাতে উপজেলার আঠারবাড়ীতে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে। নিহত ফারুক আঠারবাড়ীর সিদ্দীক মিয়ার ছেলে। পুলিশ জানায়, শনিবার রাতে ঈশ্বরগঞ্জের আঠারবাড়ী তেলওয়ারী মোড়ে মাদক ব্যবসায়ীরা মাদক ভাগাভাগি করছে, এমন গোপন সংবাদে ঈশ্বরগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) আহম্মেদ কবিরের নেতৃত্বে পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশ যৌথ অভিযান চালায়।পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপসহ এলোপাথারি গুলি করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। এক পর্যায়ে আসামিরা পালিয়ে যায়।পরে এলাকা তল্লাশিকালে শীর্ষ মাদক ব্যবসায়ী ফারুক মিয়াকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বন্দুকযুদ্ধে ঈশ্বরগঞ্জ থানার এসআই সাফায়েত, এএসআই মো. খলিল, কনস্টেবল আনোয়ার হোসেন আহত হন। আহত পুলিশ সদস্যদের উপজেলা হাসাপাতালে চিকিৎসা দেওয়া হয়।
ঘটনাস্থল থেকে ১০০ পিস ইয়াবা, সাতটি গুলির খোসা, একটি রামদা, একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। ফারুকের বিরুদ্ধে আটটি মাদকসহ ১১টি মামলা রয়েছে বলে পুলিশ জানায়।

 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK