বুধবার, ১৮ জুলাই ২০১৮
Friday, 15 Jun, 2018 05:17:52 pm
No icon No icon No icon

রাজধানীর বাড্ডায় মসজিদ থেকে বের হওয়ার সময় আ'লীগ নেতাকে গুলি করে হত্যা


রাজধানীর বাড্ডায় মসজিদ থেকে বের হওয়ার সময় আ'লীগ নেতাকে গুলি করে হত্যা


কাউসার আকন্দ, টাইমস ২৪ ডটনেট, ঢাকা: রাজধানীতে উত্তর বাড্ডা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফরহাদ আলীকে মসজিদের সামনে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার দুপুরে জুমার নামাজ শেষে উত্তর বাড্ডার আলীর মোড়ে বায়তুস সালাম জামে মসজিদের সামনে এ ঘটনা ঘটে। বাড্ডা জোনের এসি আশরাফুল করিম বলেন, জুমার নামাজ শেষে ফরহান আলী মসজিদ থেকে বের হচ্ছিলেন। তখনই গুলির ঘটনা ঘটে। পরে তাকে দ্রুত উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মাথা ও বুকে গুলি লাগে। বাড্ডা এলাকায় আওয়ামী লীগের অভ্যন্তরীণ কোন্দলে গত এপ্রিল মাসে নিহত হয়েছিলেন আওয়ামী লীগের আরেক সমর্থক।
বাড্ডা থানার পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম জানান, জুমার নামাজ আদায় শেষে মসজিদ থেকে বের হওয়ার পর ফরহাদ আলীকে গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। ওই ঘটনার পর মসজিদে নামাজ আদায় করতে আসা স্থানীয় মুসল্লিরা ফরহাদ আলীকে উদ্ধার করে ইউনাইটেড হাসপাতালে নিয়ে যায়। সেখানে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পাওয়ার পরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করে প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে তথ্য নেয়া হয়েছে। কে বা কারা কী উদ্দেশ্যে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে। নিহত ফরহাদের লাশ এখনো ইউনাইটেড হাসপাতালেই রয়েছে। তার মাথায় ও বুকে গুলি লেগেছে বলেও জানান পরিদর্শক নজরুল।
এর আগে গত ২২ এপ্রিল বাড্ডার বেরাইদ এলাকায় আওয়ামী লীগের দুই গ্রুপের অভ্যন্তরীণ কোন্দলের জেরে কামরুজ্জামান দুখু নামে এক কর্মী নিহত হন।
বেরাইদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলমের গ্রুপের সঙ্গে স্থানীয় সরকার দলীয় সংসদ সদস্য এ কে এম রহমতুল্লাহর ভাগ্নে ফারুক গ্রুপের সংঘর্ষ ও গোলাগুলির সময় গুলিবিদ্ধ হয়ে দুখুর মৃত্যু হয়। দুখু ইউনিয়ন চেয়ারম্যান জাহাঙ্গীরের ভাই ছিলেন।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK