মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮
Friday, 08 Jun, 2018 09:11:23 pm
No icon No icon No icon

রাজধানীর খিলক্ষেতে রাকিব হত্যার গডফাদার ইকবাল দেওয়ান পলাতক


রাজধানীর খিলক্ষেতে রাকিব হত্যার গডফাদার ইকবাল দেওয়ান পলাতক


এস.এম.নাহিদ, টাইমস ২৪ ডটনেট, ঢাকা : গত সোমবার ০৪/০৬/২০১৮ ইং তারিখ দিবাগত রাত আনুমানিক ৩টার সময়ে রাজধানীর খিলক্ষেতে রাকিব (২৫) নামেরএক যুবককে পিটিয়ে এবং ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। পাশাপাশি উক্ত এলাকার বাসিন্দা মিলন (২৬) কে হাত-পা বেধে হাতুড়ি ও ছুরি দিয়ে গুরুতর জখম করা হয়। অনুসন্ধানে জানা যায়, খিলক্ষেত থানাধীন বরুয়া লঞ্জনীপাড়া এলাকার হবি মিয়ার ছেলে রাকিব মাছ ধরতে রাতে বাড়ী থেকে বের হলে ইকবাল বাহিনীর কর্মকান্ড দেখে ফেলায় সকালে বাড়ীর কাছে খেলার মাঠে ছেলেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে পিতা হবি মিয়া হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় রাকিবের মৃত্যু হয়।
এদিকে গুরুতর আহত মিলনের সাথে আলাপকালে জানা যায় - একই এলাকার বাসিন্দা ইকবাল দেওয়ানের নেতৃত্বে ৮/৯ জন মুখোশ পরা ব্যাক্তিরা রাত ৩টার পরে হাতুড়ি দিয়ে পিটিয়ে ঘাড়ে ও শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে। পরে মৃত্যু নিশ্চিত করণে ইকবাল দেওয়ান মিলনের ডান হাতে সিগারেটের আগুন দিয়ে ছ্যাঁকা দেয়। কোন নড়াচড়া না পেয়ে ইকবাল ও তার সংীরা রুমে তালা মেরে পালিয়ে যায়। সকালে মিলনের স্বজনেরা তাকে উদ্ধার করে কুর্মিটোলা মেডিকেলে নিয়ে যায়। মিলনের অবস্থা এখন অনেকটা উন্নতির দিকে।কেন একই রাতে উক্ত এলাকায় এমন দুটি দুঘ'টনা ঘটল? প্রশ্নের জবাবে এলাকাবাসীরা জানান - এলাকাতে থানা পুলিশের আসা যাওয়া কম থাকায় এখানকার স্থানীয় মাদক ব্যাবসায়ীরা চরম বেপরোয়া। শাহজালাল বালুর মাঠে জাহাংীর ওরফে কোটিপতি জাহাংগীর,জামির এবং কথিত ছাত্রলীগ সমর্থক হায়দার আলীর ছেলে মাহাবুব এলাকার ইয়াবা ও জুয়া খেলার নিয়ন্ত্রক। অজানা কারনে তারা প্রশাসনের 
ধরাছোঁয়ার বাহিরে থাকে। কারণ বরুয়া ব্যাংকের ম‌োড় থেকে ওই এলাকার নিয়ন্ত্রন করা হয়। আগেও এই মিলনের সাথে সদ্য মাদক মামলায় জামিনে আসা এমদাদুল,গাঁজা ব্যবসায়ী মরজুন দেওয়ান,নিজামের ছেলে নাঈম,বাবু,সেতু,সুজন এবং মাহাবুর এর সাথে বিরোধ ছিল। বিভিন্ন সময়ে প্রশাসনকে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে তথ্য দিয়ে সহযোগীতা করায় এমনটা ঘটেছে বলে জানিয়েছে মিলন। এ ব্যপারে খিলক্ষেত থানাতে একটি মামলা দায়ের করা হয়েছে।মামলা নং ০৬।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK