বুধবার, ১৮ জুলাই ২০১৮
Friday, 29 Dec, 2017 01:05:52 am
No icon No icon No icon

বিমানবন্দরের কার পার্কিং এলাকায় চোর আতঙ্ক


বিমানবন্দরের কার পার্কিং এলাকায় চোর আতঙ্ক


জাকির হোসেন, টাইমস ২৪ ডটনেট, ঢাকা: হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরের কার পার্কিং এলাকায় মালিক ও ড্রাইভারদের মধ্যে চোর আতংক দেখা দিয়েছে।জানা গেছে, বিমানবন্দর কার পাকিং এলাকায় বিভিন্ন গাড়ির মালিক, ড্রাইভার ও হেলপারদের মাঝে গাড়ির পার্টস চুরির আতঙ্ক ছড়িয়ে পড়েছে। এতে করে গাড়ির মালিক, ড্রাইভার, হেলপার গাড়ি থেকে কেউ কোথাও যাচ্ছে না। বৃহস্পতিবার বিমানবন্দর এলাকায় সরজমিনে গিয়ে দেখা গেছে, টার্মিনাল ভবনের সামনে, বহুতল কার পার্কিং, টার্মিনাল-২ এর খোলা কার পার্কিং, টার্মিনাল-১ ও ডমষ্টিক ভবনের সামনে খোলা পার্কিং এলাকায় পরিবহণ মালিক-শ্রমিকরা গাড়ি ও পার্টস চুরির ব্যাপারে সবাইকে সর্তক করছে। যাতে করে গাড়ি ও পার্টস চুরি না হয়।
এ ব্যাপারে সংশ্লিষ্ট বিভিন্ন দফতরে খোঁজ নিয়ে জানা গেছে, বিমানবন্দর এলাকায় কে বা কারা গাড়ির পার্টস গণচুরির গুজব ছড়িয়ে দিয়েছে। এতে করে গাড়ি পার্কিং এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।
এ ব্যাপারে জানতে চাইলে বিমানবন্দরে কর্মরত আর্মড পুলিশ ব্যাটালিয়নের এএসপি মো. তারেক বলেন, এই ধরনের গাড়ির পার্টস গণচুরির ঘটনা আমরা শুনিনি। কিছুদিন পূর্বে লুকিং গ্লাস চোরকে আটক করে বিমানবন্দর মোবাইল কোর্টে হস্তান্তর করলে তার ৬ মাসের জেল হয়েছে।পার্কিং এলাকায় ড্রাইভার খলিল ও জামাল জানান, এই ধরনের গণচুরির ঘটনা এই প্রথম শুনলাম। এই ধরনের কোন ঘটনা এখানে ঘটেনি।
কার পার্কিং এলাকার শফিক এন্ড ব্রাদার্স নামে ইজারা নেয়া প্রতিষ্ঠানের ম্যানেজার মো. আমিনুল ইসলাম জানান, বিমানবন্দরে গণচুরির ঘটনার মূলত আতঙ্ক ছড়ানো হয়েছে। তবে গত রোববার এক চোরকে আটক করা হয়েছে।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK