শনিবার, ১৪ জুলাই ২০১৮
Wednesday, 20 Dec, 2017 10:16:25 am
No icon No icon No icon

ঢাকা বিমানবন্দর রেল‌স্টেশ‌নের গর্ব জিআর‌পি ব্যারাক ইনচার্জ এসআই আলী আকবর


ঢাকা বিমানবন্দর রেল‌স্টেশ‌নের গর্ব জিআর‌পি  ব্যারাক ইনচার্জ এসআই আলী আকবর


এমএ‌বি সুজন, টাইমস ২৪ ডটনেট, ঢাকা: ঢাকা বিমানবন্দর রেল‌স্টেশন অপরাধমুক্ত, নিরাপদ ও সা‌র্বিক শা‌ন্তিশৃঙ্খলা বজায় রাখ‌তে নিরলসভা‌বে কাজ ক‌রে যা‌চ্ছেন দা‌য়ি‌ত্বে নি‌য়ো‌জিত সং‌শ্লিষ্ট জিআর‌পি ও আরএন‌বি'র সৎ ও নিষ্ঠাবান কর্মকর্তা কর্মচারীগণ। রাজধানীর ঢাকা বিমানবন্দর রেল‌স্টেশ‌নে অ‌নেকাং‌শে ক‌মে এসে‌ছে বি‌ভিন্ন অপরাধ প্রবণতা বি‌শেষক‌রে মাদক এর ভয়াবহতা আর আগের মত নেই নে‌মে এসে‌ছে অ‌নেকটা শূ‌ণ্যের কোটায়। স‌রেজ‌মি‌নে দৃশ্যতঃ ঢাকা বিমানবন্দর রেল‌স্টেশন জিআর‌পি ব্যারাক ইনচার্জ অ‌ভিজ্ঞ ও বিচক্ষণ এসআই আলী আকব‌রের নেতৃ‌ত্বে জিআর‌পি সদস্য‌দের সার্বক্ষ‌ণিক সতর্ক ডিউ‌টি ও বি‌শেষ নজরদারী‌তে রেল‌স্টেশন এলাকার আইন শৃঙ্খলা প‌রি‌স্থি‌তির আশানুরূপ উন্ন‌তি হ‌য়ে‌ছে। এসআই আলী আকবর শুধু গভঃমেন্ট রেলও‌য়ে পু‌লিশ জিআর‌পি ডিপার্ট‌মেন্ট এর নয় বর্তমা‌নে ঢাকা বিমানবন্দর রেল‌স্টেশ‌নেরও গ‌র্বিত কর্মকর্তা হি‌সে‌বে দা‌য়িত্ব পালন ক‌রে চ‌লে‌ছেন সুনা‌মের সা‌থে। তার স‌দিচ্ছা, ঐকা‌ন্তিক প্র‌চেষ্টা ও কার্যকরী ব্যবস্থা গ্রহ‌ণে অটল ও অ‌বিচল থাকায় মাদকসহ ছিনতাই, প‌কেটমার ও চু‌রির মত অপরাধ দম‌নে অগ্রণী ভূ‌মিকায় সর্বদা সজাগ র‌য়ে‌ছে জিআর‌পি বা‌হিনী।
এ‌দি‌কে ঢাকা বিমানবন্দর রেল‌স্টেশন কেন্দ্রীক অপরাধ প্রবণতা রো‌ধে জিআর‌পি'র পাশাপা‌শি ঢাকা বিমানবন্দর আরএন‌বি সা‌র্কেল চীফ ইন্সপেক্টর মোঃ ম‌জিবর রহমানও নিরলসভা‌বে দা‌য়িত্বশীল ভূ‌মিকায় কর্তব্যকা‌জে নি‌য়ো‌জিত আছেন। মূলতঃ জিআর‌পি ও আরএন‌বি'র সম‌য়োপ‌যোগী পদ‌ক্ষেপ গ্রহ‌ণে ঢাকা বিমানবন্দর রেল‌স্টেশন নিরাপত্তা বে‌ষ্টিত নিরাপদ ও যাত্রী‌দের জানমা‌লের ঝুঁ‌কিমুক্ত বলা যায় নিঃস‌ন্দে‌হে।
এ প্রস‌ঙ্গে বল‌তে হয়, ঢাকা বিমানবন্দর রেল‌স্টেশন যাত্রীসহ এলাকার সর্বস্ত‌রের মানু‌ষের মা‌ঝে নির্ভরতা ও আস্থা ফি‌রি‌য়ে এসে‌ছে। জিআর‌পি নির্ভর আইন শৃঙ্খলা প‌রি‌স্থি‌তির ব্যাপক উন্ন‌তি ও প‌রিবর্তন প‌রিল‌ক্ষিত হওয়ায় সবার মু‌খে মু‌খে এসআই আলী আকবর ও জিআর‌পি সদস্য‌দের প্রশংসা শোনা যা‌চ্ছে।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK