শনিবার, ২৪ আগস্ট ২০১৯
Saturday, 06 Aug, 2016 08:14:53 pm
No icon No icon No icon

রাজধানীতে দুই লাখ ইয়াবাসহ ২৬ জন গ্রেফতার

//

রাজধানীতে দুই লাখ ইয়াবাসহ ২৬ জন গ্রেফতার


এসএম নাহিদ, টাইমস ২৪ ডটনেট, ঢাকা : রাজধানীর খিলক্ষেত এলাকা থেকে দুই লাখ পিস ইয়াবাসহ একটি মাইক্রোবাস জব্দ করেছে পুলিশ। এ সময় ৩ জনকে গ্রেফতার করা হয়। এছাড়া রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযানে আরো ২৩ জনকে গ্রেফতার করা হয়েছে।
গত শুক্রবার রাতে পুলিশের কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। খিলক্ষেতে দুই লাখ পিস ইয়াবাসহ সাইফুল ইসলাম ওরফে কামাল, মো. আলাউদ্দিন ও মো. ইব্রাহিম হাওলাদারকে গ্রেফতার করা হয়। তারা সবাই মাদক ব্যবসায়ী বলে জানায় পুলিশ। 
পুলিশ জানায়, গত শুক্রবার রাতে খিলক্ষেতের লোটাস কামাল টাওয়ারের সামনে বিশেষ অভিযান চালায় পুলিশের কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট। এসময় একটি মাইক্রোবাসসহ দুই লাখ পিস ইয়াবা জব্দ করা হয়। গ্রেফতার করা হয় তিনজনকে।
এছাড়া রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে আরও ২৩ জনকে গ্রেফতার করেছে ডিএমপি’র বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ। তারা সবাই মাদক ব্যবসায়ী বলে দাবি করেছে পুলিশ।
ডিএমপির গণমাধ্যম শাখার উপকমিশনার ডিসি মাসুদুর রহমান জানান, গ্রেফতারকৃতদের কাছ থেকে ২ লাখ ৩শ' ৭৭ পিস ইয়াবা ট্যাবলেট, ২শ' ৬৩ পুরিয়া হেরোইন, ২০ পিস ইনজেকশন ও ৩ কেজি ৭শ' ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।
পুলিশের ভাষ্য, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা মাদক ব্যবসার সঙ্গে জড়িত বলে জানায়। তবে গ্রেফতারকৃদের সবার নাম জানানো হয়নি। এ বিষয়ে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলে পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে।

 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK