শনিবার, ০৯ নভেম্বর ২০১৯
Thursday, 24 Oct, 2019 08:58:05 am
No icon No icon No icon

প্রিয়াঙ্কা জামানের " তোমায় ভালোবাসি " অভিনয় যখন বাস্তব!

//

প্রিয়াঙ্কা জামানের


আহমেদ সাব্বির রোমিও, বিশেষ প্রতিনিধি, টাইমস ২৪ ডটনেট, ঢাকা : মিডিয়ার ক্যারিয়ারে এমন কিছু সময় আসে যেটা অনেক সময় কাকতালীয় ভাবে মিলে যায় একজন শিল্পীর বাস্তব জীবনে সাথে। অভিনয়টাই যেন তখন বাস্তবে রুপ নেয়!
“তোমায় ভালোবাসি” শিরোনামের মিউজিক্যাল ফিল্মটিতে শিল্পী প্রীতম খান সাথে ঠিক সেভাবেই দেখা যাবে প্রিয়াঙ্কা জামানকে। সফল এই জুটির পঞ্চম মিউজিক্যাল ফিল্ম এটি। এই মিউজিক্যাল ফিল্মের স্যুটিং এর মাত্র ২ দিন পরেই গুরুতর অসুস্থ হয়ে ২২ দিন জীবন মৃত্যুর সাথে পাঞ্জা লড়তে হয়েছে এই মডেল , অভিনেত্রীকে। টানা ২২ দিনের মধ্যে ৮ দিন থাকতে হয়েছে লাইফ সাপোর্ট।

ইতিপূর্বে বাংলাদেশের অনেক জনপ্রিয় শিল্পী অাসিফ আকবর, কাজী শুভ সহ বেশ কিছু মিউজিক্যাল ফিল্মের গানের মডেল হয়েছেন তিনি। ইউটিউবে বিভিন্ন শিল্পীদের মিউজিক্যাল ফিল্মে মডেল প্রিয়াঙ্কা জামানের কাজ হয়েছে প্রশংসিত। কোটি কোটি ভিউস রয়েছে তার বেশির ভাগ মিউজিক্যাল ফিল্মে।

২০১৩ সালে প্রিয়াঙ্কা জামান বিটিভির চলচ্চিত্রের গান নিয়ে অনুষ্ঠান ‘ছায়াছন্দ’ উপস্থাপনার মধ্য দিয়ে মিডিয়ায় পা রাখেন। এরপর একে একে অনেক নাটক, মিউজিক্যাল ফিল্ম এবং বিজ্ঞাপনের মডেল হয়েছেন। মিডিয়ার কেরিয়ার জীবন তার ৬ বছর এর মতো।

নিজের কণ্ঠে “তোমায় ভালোবাসি” শিরোনামে গানটি গেয়েছেন জনপ্রিয় মডেল প্রীতম খান। খুব গান প্রিয় মানুষ তিনি। গান শুনতে অনেক পছন্দ করেন। গানটির কথা, সুর, মিউজিক্যাল ফিল্মের গল্পটিও প্রীতম খান নিজেই করেছেন। এবং সংগীত আয়োজন করেছেন অনিম খান।

মিউজিক্যাল ফিল্মটি নির্মাণ করেছেন খান আমির। ক্যামেরায় ছিল শিউল বাবু। গানটি প্রকাশ করা হয় বাংলাদেশের জনপ্রিয় অডিও প্রতিষ্ঠান সাউন্ডটেক এর ব্যানারে।
এই মিউজিক্যাল ফিল্মটি নিয়ে মডেল-অভিনেত্রী প্রিয়াঙ্কা জামান বলেন, “তোমায় ভালোবাসি” গানটি প্রীতম খানের সাথে করা পঞ্চম গান। এর আগেও প্রীতম খানের সাথে বেশ কিছু কাজ করা হয়েছে আমার । কিন্তুু এই গানটি আমার জীবনের একটি স্মরণীয় বেস্ট গান হয়ে থাকবে। এই মিউজিক্যাল ফিল্মটার গল্প কাহিনীর সাথে যে আমার জীবন কাহিনী হুবাহু মিলে যাবে এটা আমি কোনদিনও কল্পনা ও করতে পারি নি। সত্যিই এই কাজটি করতে গিয়ে দেখলাম, অভিনয়ও অনেক সময় বাস্তব হয়ে যায়!

প্রীতম খানের সাথে কাজের প্রসঙ্গে প্রিয়াঙ্কা জামান জানান, প্রীতম খান খুব ভালো মনের একজন মানুষ। তার সাথে আমার বন্ধুর মতো সম্পর্ক।
গানটি নিয়ে প্রীতম খান বলেন, "এই গানটি নিয়ে অনেক আশাবাদী আমি। দর্শকরা এইবার আমার কাছ থেকে ভিন্ন কিছু পেতে যাচ্ছেন। আশা করি দর্শকদের মন ছুঁয়ে যাবে।"

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK