বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯
Thursday, 03 Oct, 2019 01:16:00 am
No icon No icon No icon

অপরিবর্তিত রয়েছে অভিনেত্রী পিয়াংকার অবস্থা

//

অপরিবর্তিত রয়েছে অভিনেত্রী পিয়াংকার অবস্থা


আহমেদ সাব্বির রোমিও, টাইমস ২৪ ডটনেট, ঢাকা : এখনো  কোন আশার বানী শোনাতে পারেন নি কর্তব্যরত চিকিৎসকরা। এই রিপোর্ট লেখার আগে এই প্রতিবেদকের সাথে মোবাইলে কথা হোলে এমনকিই জানিয়েছেন, মডেল অভিনেত্রী পিয়াংকা জামানের বড় বোন লিজা জামান।  লিজা এই প্রতিবেদককে আরো জানান, " গতকাল পরশু অল্প  সময়ের জন্য চিকিৎসকরা পিয়াংকার লাইফ সাপোর্ট খুলে ফেলেছিলেন। কিন্তুু পিয়াংকা  নিজে থেকে অক্সিজেন নিতে পারছিলো না। পরে পুনরায়  তাকে আবার লাইফ সাপোর্টে দিতে শুরু করেন। এখনো ৩০ পারসেন্ট চান্স রয়েছে বিধায় তাকে আবারো লাইফ সাপোর্ট রেখেছেন চিকিৎসকরা "। 
এদিকে  ব্যায়বহুল চিকিৎসার খরচ বহন করতে গিয়ে  হিমসিম খাচ্ছেন।  পিয়াংকার পরিবার। আগামী আরো কয়েক দিন  তাকে লাইফ সাপোর্টে রাখতে চাইছেন  পিয়াংকার পরিবার।  পিয়াংকার ফেসবুকের টাইম লাইনে  পিয়াংকার জন্য সহযোগিতা কামনা করে, পিয়াংকাকে বাঁচাতে এগিয়ে আশার আহবান জানিয়েছেন তার বড় বোন লিজা জামান।  পিয়াংকার ফেসবুকের টাইম লাইনে লিজা লিখেন, " আজ ৬ দিন ধরে  লাইফ সাপোর্টে আছে পিয়াংকা। পিয়াংকাকে বাঁচাতে প্লিজ আপনারা এগিয়ে আসুন।  আপনারা  সবাই পাশে থাকলে আল্লাহর রহমতে ও বেঁচে  যেতে  পারে। " অর্থ সহযোগিতার জন্য  পিয়াংকা ও তার বড় বোন লিজা জামানের 01917894705 ও 01741235332 মোবাইল নাম্বার দুটো ব্যাবহার করা হয়েছে। বর্তমানে পিয়াংকা  রাজধানীর স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।
উল্লেখ্য, প্রথম মডেলিং দিয়ে  পিয়াংকা জামানের মিডিয়াতে পথ চলা শুরু  হলেও পরবর্তীতে পিয়াংকা বেশ কিছু  নাটক , টেলি ফিল্ম,  টিভিসিতে  অভিনয় করে দর্শকদের নজরে আছেন। পাশাপাশি  বেশ কিছু  মিউজিক্যাল ফিল্মেও তিনি  অভিনয় করেন।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK