শনিবার, ১৯ অক্টোবর ২০১৯
Wednesday, 25 Sep, 2019 04:04:45 pm
No icon No icon No icon

আবারো নাম ভূমিকায় পপি

//

আবারো নাম ভূমিকায় পপি

টাইমস ২৪ ডটনেট, ঢাকা : জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পপি তার চলচ্চিত্রে পথ চলার দুই দশকে বেশকিছু সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন। এর মধ্যে ‘বস্তির রানী সুরিয়া’, ‘মেঘের কোলে রোদ’, ‘গার্মেন্টস কন্যা’ বিশেষভাবে উল্লেখযোগ্য। পপি অভিনীত অনেক সিনেমাই দর্শকপ্রিয়তা পেয়েছে।নাম ভূমিকায় যেসব সিনেমায় অভিনয় করেছেন সেসব সিনেমাতেও অভিনয় করে তার অনবদ্য অভিনয়ের কারণে তিনি প্রশংসিত হয়েছেন। আবারো পপি একটি নতুন সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করতে যাচ্ছেন। সিনেমার নাম ‘ইয়েস ম্যাডাম’।এটি নির্মাণ করবেন রকিবুল আলম রকিব। সিনেমাটিতে অভিনয়ের জন্য গেল ১০ সেপ্টেম্বর তারই জন্মদিনে বিকেলে তিনি চুক্তিবদ্ধ হয়েছেন। অনেকটা পূর্বপরিকল্পনা ছাড়াই পরিচালক রকিবুল আলম রকিব তার নতুন সিনেমা ‘ইয়েস ম্যাডাম’ সিনেমায় পপিকে চুক্তিবদ্ধ করেন।
সিনেমাটিতে কাজ করা প্রসঙ্গে সাদিকা পারভীন পপি বলেন, ‘এবারের জন্মদিনে আমার অন্যতম উপহার হিসেবে জন্মদিনের দিন বিকেলে ইয়েস ম্যাডাম সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। জন্মদিনের অনেক বড় উপহার ছিল এটি। সিনেমার গল্প আমাকে কেন্দ্র করেই। তবে আমি মূলত গল্প শুনেই সিনেমাটিকে কাজ করতে আগ্রহী হয়েছি। শ্রদ্ধেয় এ টি এম শামসুজ্জামান আঙ্কেলের একটি কথা আমার খুউব ভালো লেগেছে।
তিনি বলেছেন, আমার কাছে সিনেমাতে কাজ করার প্রস্তাব আসলেই আমি কাজ করি না। আমি গল্প শুনে বুঝেশুনে কাজ করি। সত্যিই তাই, প্রতিনিয়তই অনেক সিনেমাতে কাজ করার প্রস্তাব আসে। কিন্তু আমি একটু বুঝেশুনেই কাজ করার চেষ্টা করি। ইয়েস ম্যাডামেও তাই বুঝেশুনেই চুক্তিবদ্ধ হয়েছি। আশা করছি আমার অন্যান্য ব্যবসা সফল সিনেমার মতোই এই সিনেমাও একটি অন্যতম সিনেমা হবে।’

আবারো নাম ভূমিকায় পপি
এদিকে জন্মদিনের পর কিছুটা সময় পপি পুণ্যভূমি সিলেটে কাটিয়ে এসে গতকাল ঢাকায় ফিরেছেন তিনি। আগামী ১৮ অক্টোবর শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন। নির্বাচনে অংশগ্রহন করবেন কি না এবং করলেও কোন প্যানেল থেকে নির্বাচন করবেন সে বিষয়েও এখনো কোনো চূড়ান্ত সিদ্ধান্ত নেননি পপি। গেল কোরবানির ঈদে বিটিভিতে ‘আনন্দ মেলা’ অনুষ্ঠানের উপস্থাপনা করেও পপি বেশ প্রশংসিত হয়েছেন।
তিনি জানান, এরই মধ্যে বেশ কয়েকটি স্যাটেলাইট চ্যানেল থেকেও তার সঙ্গে যোগাযোগ করা হচ্ছে। পপির উপস্থাপনাকে ঘিরে ভিন্ন ধরনের অনুষ্ঠান নির্মাণের পরিকল্পনা করছে চ্যানেলগুলো। যদি ভিন্ন ধরনের এবং মানসম্পন্ন অনুষ্ঠান হয় তাহলেই পপি উপস্থাপনা করবেন। গৎবাঁধা অনুষ্ঠান হলে উপস্থাপনাতেও আর আগ্রহী নন তিনি।
এদিকে পপি শেষ করেছেন সাদেক সিদ্দিকীর ‘সাহসী যোদ্ধা’ সিনেমার কাজ। অভিনয় করে প্রশংসিত হয়েছেন অনন্য মামুনের ওয়েব সিরিজ ‘ইন্দুবালা’, তৌহিদ মিতুলের ‘গার্ডেন গেম’-এ। উল্লেখ্য, এর আগে রকিবুল আলম রকিবের পরিচালনায় ‘শ্রেষ্ঠ সন্তান’ সিনেমাতে মান্নার বিপরীতে অভিনয় করেও বেশ প্রশংসিত হয়েছিলেন পপি।

 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK