শনিবার, ১৯ অক্টোবর ২০১৯
Friday, 20 Sep, 2019 12:30:43 pm
No icon No icon No icon

শুদ্ধতার চ্যানেল আসছে "বিধির বিধান"

//

শুদ্ধতার চ্যানেল আসছে


টাইমস ২৪ ডটনেট, ঢাকা: শ্রীগ্রই আসছে "শুদ্ধতা ইউটিইব" চ্যানেলে জাকিয়া সুলতানা মিতুর কন্ঠে "বিধির বিধান" শিরোনামের এই গান।সৃষ্টিকর্তা এবং মানুষের দু:খ কষ্টের উপর সাজানো ‘ বিধির বিধান’ শিরোনামে নতুন একটি গানে কন্ঠ দিয়েছে এ সময়ের ব্যাস্ততম কন্ঠশিল্পী "জাকিয়া সুলতানা মিতু" । গানটির কথা লিখেছেন গীতিকবি "মো:মনিরুজ্জামান ভুঁইয়া" গানটির সঙ্গীতায়োজন করেছেন বাসুদেব ঘোষ এবং সুর করেছে "আতিক মাহমুদ" 
প্রাপ্তি আর্ট সাইন এর সার্বিক তত্ত্বাবধায়নে ও পল এলড্রিন অসির পরিচালনায় গানটির রেকর্ডিং এবং ভিডিও কাজটি সম্পন্ন হয়েছে।এ গানটিতে ভিডিও করেছেন খলিল শেখ।
কন্ঠশিল্পী " জাকিয়া সুলতানা মিতু" বলেন মনির ভাই ভাইয়ের লেখা গানের কথা গুলোর গাঁথুনি বেশ চমৎকার ছিলো, এখানে তিনি স্রস্টার সাথে মানুষের দেনা পাওনার কথা ফুটিয়ে তুলতে চেয়েছেন, এবং তিনি সেটা পেরেছেন ও। আশা করি শ্রোতাদের "বিধির বিধান" গানটি ভালো লাগবে। 
গীতিকবি মো: মনিরুজ্জামান ভুঁইয়া বলেন আমি অতি সাধারন ভাবেই এই গানটি লেখার চেষ্টা করেছি, আশা করি এই গানটি সবার মনের মতন একটি গান হতে যাচ্ছে,কারন এ গানে থাকবে স্রষ্টার সাথে আমাদের দেনা পাওনার হিসাব, যদি খারাপ হয় তবে সকল ব্যার্থতা আমার জন্য তোলা থাকবে, আর যদি শ্রোতাদের মনে একটুও ভাল লাগে তাহলে সকল প্রশংসার একমাত্র দাবিদার শিল্পী ও সুরকারদের, আর সুরকার আতিক মাহমুদ কে দোয়া করি তিনি অসাধারন একটি সুর করে দিয়েছেন আমার লেখা এ গানটিতে, যতবার সুরটা শুনি ততবারই চোখে পানি এসে যায়।
মিতু বলেন "বিধির বিধান" গানের কথাগুলো সত্যিই আমার কাছে ব্যতিক্রম লেগেছে। এই প্রথম আমার খুব পছন্দমত "(আতিক মাহমুদ ভাইয়ের) সুরে আরো একটা গান করলাম, ভয় কাজ করছে, তবুও শ্রোতাদের উপর ছেড়ে দিলাম, দৃঢ় বিশ্বাস শ্রোতাদের গানটি ভালো লাগবে, কারন এ গানটিতে সৃষ্টিকর্তাকে স্বরন করা হয়েছে।আতিক মাহমুদ বলেন আমি সর্বোচ্চ চেষ্টা করেছি ভাল একটি গানের সুর করতে, জানিনা পারবো কিনা, শ্রোতাদের উপর ছেড়ে দিলাম।
বিশিষ্ট মিউজিক ডিরেক্টর বাসুদেব ঘোষ এই গানটি সম্পর্কে বলেন, এই গানটির কথা আমাকে মুগ্ধ করেছে, মিতু সে অসাধারন গেয়েছে, সবার জন্য আশির্বাদ। গান তো আমার সন্তান সমতুল্য তাই আমার সর্বোচ্চ চেষ্টা থাকে একটি গান যেনো গানের মত তৈরী হয়, গীতিকবি মো:মনিরুজ্জামান ভুঁইয়া কে আশিবার্দ করছি, সাথে সাথে প্রাপ্তি আর্ট সাইন এর নির্বাহী পরিচালক পল এলড্রিন কে শুভেচ্ছা জানাই, আর এ গানের সুরকার "আতিক মাহমুদ" কে আমি সুরের যাদুকর বলেই জানবো।
প্রাপ্তি আর্ট সাইন এর কর্ণধার পল এলড্রিন অসি বলেছেন, আমি গানের প্রতি খুবই দুর্বল,বাংলা গান করছি শ্রোতাদের জন্য, আগামীতেও করে যাবো, গানটির সাথে সংশ্লিষ্ট সকল কেই ধন্যবাদ জানাই, এ গানটি হাজার হাজার আল্লাহ ভক্তদের মনের মত একটা গান হবে।আমাদের সবার প্রত্যাশা গানটি শ্রোতাদের ভালো লাগবে। "শুদ্ধতা চ্যানেলে" ইউটিউব চ্যানেল হতে গানটি রিলিজ করা হবে। আর আমার পরিচালনায় এ গানটির কোন ভুল হলে অবশ্যই ক্ষমা দৃষ্টিতে দেখবেন। বাংলা গানের সাথে থাকুন।

 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK