বুধবার, ১৩ নভেম্বর ২০১৯
Tuesday, 06 Aug, 2019 09:39:21 am
No icon No icon No icon

ঈদে আসছে সিপন-সাচিনুরের "ওরা সব পারে "

//

ঈদে আসছে সিপন-সাচিনুরের

টাইমস ২৪ ডটনেট, ঢাকা : আসছে ঈদুল আজহাকে কেন্দ্র করে মুক্তির মিছিলে যুক্ত হলো এস নুর মাল্টি মিডিয়া ইউ টিউব চ্যানেলের মিউজিক্যাল ফিল্ম   " ওরা সব পারে " হুমায়ুন রশিদ সম্রাটের পরিচালনায় এই মিউজিক্যাল ফিল্ম এ প্রধান চরিত্রে অভিনয় করেছেন চিত্র নায়ক সিপন , চিত্র নায়িকা সাচি নুর সাচি , সিনিয়র অতিরিক্ত সচিব, যাদু শিল্পী ও অভিনেতা পীরজাদা হারুন । ডিওপি ছিলেন সোহান হাওলাদার । 
চিত্র নায়ক শিপন বলেন , " আমি দীর্ঘ দিন মিউজিক্যাল ফিল্ম থেকে বিরত ।নাটক , সিনেমা নিয়েই  ব্যস্ত ।  আসছে ঈদুল আজহাকে কেন্দ্র করে মুক্তির মিছিলে যুক্ত হলো  আমার আরও এক ছবি। রাজু আলীম পরিচালিত ‘ভালোবাসার রাজকন্যা’ শিরোনামের ছবিটি এই ঈদেই মুক্তির সম্ভাবনা রয়েছে । এই ছবিতে প্রধান চরিত্রে  অভিনয় করছি আমি  ও চিত্র নায়িকা  মৌসুমি হামিদ । মিউজিক্যাল ফিল্ম " ওরা সব পারে "র কাহিনী টি আমার খুব ভালো লেগেছে তাই কাজটি করলাম "। 
চিত্র নায়িকা সাচি নুর বলেন , " আমার এ পর্যন্ত পাঁচটি   ছবি মুক্তি পেয়েছে ।  নাটক, টেলিফিল্ম এর পাশাপাশি নিয়মিত অনুষ্ঠান উপস্থাপনা ও নাচ পাফারমেন্স করছি বিভিন্ন টিভি চ্যানেলে । নাচটা আমার রক্তের সাথে মিশে আছে । ক্লাস থ্রি থেকে আমি নাচ করি । ছোট বেলায় জাতীয় শিশু পুরুস্কার প্রতিযোগিতায় ,  শিক্ষা সপ্তাহ প্রতিযোগিতায় অনেক পুরুস্কার পেয়েছি। যে কারনে এখনো নাচটাকে মনের মাঝে ধরে রেখেছি । তাইতো সুযোগ পেলেই স্টেজ শো 'র প্রস্তাব আসলে না করতে পারি না । " 
  " ওরা সব পারে " মিউজিক্যাল ফিল্ম প্রসঙ্গে চিত্র নায়িকা সাচি নুর আরও বলেন , " এই মিউজিক্যাল ফিল্ম এর কাহিনীটি আমাদের বাস্তব জীবনের প্রতিছবি বলতে পারেন । কাজটি করে আমার বেশ ভালো লেগেছে। পরিচালক সম্রাট ভাই অনেক যত্ন দিয়েছেন । আমার সহ শিল্পী চিত্র নায়ক সিপন অনেক সহযোগিতা করেছে আমাকে । আশা করি দর্শকদের এই  মিউজিক্যাল ফিল্মটি খুব ভালো লাগবে ।" 
  জীবনের চলার পথের বাস্তব ঘটনা নিয়ে এই প্রথম একটি মিউজিক্যাল ফিল্ম এ প্লেব্যাক করলেন সাংবাদিক/ অভিনেতা আহমেদ সাব্বির রোমিও । গানটি লেখা ,সুরও তার করা । 
বিশিষ্ট অভিনেতা ও যাদু শিল্পী পীরজাদা হারুন এই  মিউজিক্যাল ফিল্ম সম্পর্ক নিয়ে বলেন , " আমি সরকারের একজন উচ্চ পদস্থ আমলা হবার পরেও । একজন বকলম মূর্খ অনেক টাকা পয়সাআলা একজন মানুষের চরিত্রে অভিনয় করেছি এখানে । চরিত্রটাকে আমি খুব উপভোগ করেছি । আশা দর্শকরা আমার অভিনয় দেখে মজা ও আনন্দ পাবেন । " 
 
 সাংবাদিক/ অভিনেতা রোমিও মিউজিক্যাল ফিল্মটি নিয়ে আলোচনা করতে গিয়ে বলেন ,   " আমি  বিশেষ ভাবে কৃতজ্ঞতা জানাতে চাই এস নুর মাল্টি মিডিয়ার চেয়ারম্যান বিউটি খান ও এস নুর মাল্টি মিডিয়ার ব্যবস্থাপনা পরিচালকের প্রতি তাদের সহযোগিতার কারনেই আমার এই মিউজিক্যাল ফিল্মটি আসছে ঈদুল আজহাকে কেন্দ্র করে মুক্তির মিছিলে যুক্ত হলো এস নুর মাল্টি মিডিয়া ইউ টিউব চ্যানেলে " । 
পরিচালক হুমায়ুন রশিদ সম্রাট বলেন । " মুলত আমি নাটক , টেলিফিল্ম ,টিভিসি নির্মাণ করে থাকি ।এটি আমার নির্মিত দ্বিতীয়  মিউজিক্যাল ফিল্ম । সাংবাদিক/ অভিনেতা রোমিও ভাইয়ের জীবনের প্রথম মিউজিক্যাল ফিল্ম এটা । যেখানে উনি নিজেই  প্লেব্যাক করলেন । ইউনিটের সবাই একটি পরিবারের সদস্য হিসাবে কাজ করে চেষ্টা করেছি ভালো কিছু উপস্থাপন করতে । আশা করি দর্শকদের মেকিংটি  ভালো লাগবে । "

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK