বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯
Friday, 26 Jul, 2019 06:02:41 pm
No icon No icon No icon

অল্প বয়সেই অনেক কিছু পেয়েছি: মিম

//

অল্প বয়সেই অনেক কিছু পেয়েছি: মিম


টাইমস ২৪ ডটনেট, ঢাকা: বিদ্যা সিনহা মিম। মডেল ও অভিনেত্রী। এখন টিভিতে প্রচার হচ্ছে তার অভিনীত লাক্সের নতুন বিজ্ঞাপনচিত্র। এ ছাড়া সম্প্রতি প্রকাশ্যে এসেছে তার নতুন ছবি 'সাপলুডু'র পোস্টার। চলচ্চিত্র, বিজ্ঞাপন ও অন্যান্য প্রসঙ্গে কথা হলো তার সঙ্গে-

দীর্ঘদিন পর টিভিতে লাক্সের থিমেটিক বিজ্ঞাপন প্রচার হচ্ছে। এতে অভিনয় করেছেন আপনি। কেমন লাগছে এমন কাজ করে? 

পৃথিবীর বিভিন্ন দেশের বড় তারকারা লাক্সের সঙ্গে কাজের সুযোগ পান। বাংলাদেশে এর আগে লাক্সের থিমেটিক বিজ্ঞাপনে সাদিয়া ইসলাম মৌ, বিপাশা হায়াত, শমী কায়সার, আফসানা মিমি ও অপি করিম কাজ করেছেন। ফলে আমার এই কাজটি করে বেশ ভালো লেগেছে। আর আমার মনে হয়, মিডিয়াতে আমরা যারা কাজ করি, প্রায় সবারই স্বপ্ন লাক্সের মডেল হওয়া। এই বিজ্ঞাপনে কাজের আগে খুব নার্ভাস ছিলাম। চেষ্টা করেছি নিজের সেরাটা দেওয়ার।

এই টিভিসির ভারতের ভার্সনে দীপিকা পাড়ূকোন আর বাংলাদেশ ভার্সনে আপনি। বিষয়টি চ্যালেঞ্জিং মনে হয়নি ...

এই বিজ্ঞাপনে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ূকোন বেশ বোল্ড অ্যাক্টিং করেছেন। আমি তার অভিনয় থেকে ইন্সপিরেশন নিয়েছি। আর আমাদের দেশের বিজ্ঞাপনে আমার নিজস্বতাকে তুলে ধরার চেষ্টা করেছি। আমার নিজের স্টাইল তুলে ধরার চেষ্টা করেছি। আমার মনে হয়, এতে করে টিভিসির সঙ্গে আরও ভালোভাবে মিশে যেতে পেরেছি। 

দীপিকা অভিনীত বিজ্ঞাপনে তিনি গাউন পরেছেন, আর আপনি শাড়ি ...
দেখুন দীপিকা তার নিজস্বতা তুলে ধরেছেন। আর আমি আমাদের। আমাদের বাঙালি মেয়েদের প্রিয় পোশাক শাড়ি। তাই লাক্সের অন্যান্য দেশের টিভিসিতে গাউন পরলেও আমরা সিলেক্ট করেছি শাড়ি। আমার মনে হয়েছে, যেই বোল্ড অ্যান্ড কনফিডেন্ট লুক এই টিভিসিতে দরকার ছিল, তা শাড়িতে বেশ ভালোভাবেই ফুটে উঠেছে। আমার পরিবার, বন্ধুদের পাশাপাশি সবাই বেশ প্রশংসাও করেছেন। দর্শকদের কাছ থেকেও অনেক সাড়া পাচ্ছি।

আপনি তো লাক্সের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছেন। এই ব্র্যান্ডের নতুন বার্তা 'সৌন্দর্য নারীর অধিকার' বিষয়টি কীভাবে দেখেন?

দেখুন সারাবিশ্বে এখন নারীরা কোনো ক্ষেত্রেই পিছিয়ে নেই। ঘরে-বাইরে সর্বত্র নারীরা এগিয়ে চলছে। তার পরও নারীদের অনেক কিছু নিয়ে কথা শুনতে হয়। কী কাজ করল, কী পরল, কীভাবে নিজেকে উপস্থাপন করল ইত্যাদি। অনেক সময় দেখা যায় কোনো একজন মেয়ে মেকআপ করেছে। তাকে দেখে অনেকেই নানা কথা বলছে। আবার দেখা যায়, কেউ মেকআপ করেনি। তাকে নিয়েও বলছে। লাক্সের এই ক্যাম্পেইনের উদ্দেশ্য হলো, প্রতিটি নারীর অধিকার সৌন্দর্যচর্চা। সে নিজেকে নিজের মতো করে সাজাবে। এই ক্যাম্পেইনের অংশ হতে পেরে আমি আনন্দিত।

সম্প্রতি ভারতের দুটি ফটোশুটে অংশ নিয়েছেন। কেমন লাগল?

এটা আমার জন্য নতুন একটি অভিজ্ঞতা হয়েছে। একটা ফটোশুটের কাজে এসেছেন প্রায় ৩ শতাধিক লোক! যা আমার ধারণাতেও ছিল না। ওদের সঙ্গে আমার আরও কাজ হবে বলে আশা করছি।

২০০৭ সালে আপনার যাত্রা শুরু হয়েছিল। সেই হিসেবে বিনোদন অঙ্গনে প্রায় এক যুগ পার করলেন। কী মনে হয়?

এত অল্প বয়সে অনেক কিছুই পেয়েছি, যা পেয়েছি তা নিয়েই হ্যাপি। আমার বন্ধুরা মাত্র পড়াশোনা শেষ করে চাকরি শুরু করেছে। আর এখন আমি চিত্রনায়িকা। সামনে আরও অনেক সময় অপেক্ষা করছে।

চলচ্চিত্রের কথা বলুন...

এই তো গত পরশু মুক্তি পেয়েছে আমার অভিনীত নতুন চলচ্চিত্র 'সাপলুডু'র পোস্টার। গোলাম সোহবার দোদুল পরিচালিত এই ছবিতে আমার বিপরীতে অভিনয় করেছেন আরিফিন শুভ। পরিচালকের কাছে শুনেছি, এ বছরের শেষেই মুক্তি পাবে ছবিটি।
সূত্র: সমকাল।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK