শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯
Friday, 14 Jun, 2019 09:56:45 pm
No icon No icon No icon

খালি ইউটিউব নয় মিডিয়ার সকল প্ল্যাটফর্মেই কাজ করতে চান মায়া মিতু

//

খালি ইউটিউব নয় মিডিয়ার সকল প্ল্যাটফর্মেই কাজ করতে চান মায়া মিতু


আহমেদ সাব্বির রোমিও, বিশেষ প্রতিনিধি, টাইমস ২৪ ডটনেট, ঢাকা : মিডিয়ায় এখন তরুণদের জয়জয়কার। বিশেষ করে ইউটিউব প্ল্যাটফর্মের কল্যানে প্রচুর আর্টিস্ট ওঠে আসছে। মায়া মিতু এদেরই একজন। মিতু বলেন ," আমি খালি ইউটিউব নয় , মিডিয়ার সকল প্ল্যাটফর্মেই কাজ করতে চাই " । তিনি আরো বলেন , " নায়িকা নয়, আমি চাই একজন ভালো অভিনেত্রী হিসাবে দর্শকদের মাঝে আমকে তুলে ধরতে আগ্রহী । 
ছোটোবেলা থেকেই সাংস্কৃতিক পরিমন্ডলে বেড়ে ওঠা মিতুর শোবিজে পথচলা ‌’ভালোবাসা কষ্ট দেয়’ শীর্ষক শর্টফিল্মের মাধ্যমে। এরপর থেকে নিয়মিতই শর্টফিল্ম এবং নাটকে অভিনয় করছেন তিনি। এরই মধ্যে কাজ করেছেন বেশ কয়েকটি নাটকে।
এর মধ্যে উল্লেখযোগ্য কয়েকটি হলো ‘আমরা সবাই রাজা’, ‘বিবাহ’, ‘মিনার বিয়ে’ ‘লজ্জা’, ‘কান্না’, ‘পর কখনো হয়না আপন’ ইত্যাদি। ঈদুল ফিতরে প্রচার হবে নাটক ‘মামা ভাগ্নে ৪২০’ ও ‘ইয়াবা কন্যা ২’।


গাজীপুরের মেয়ে মায়া মিতুর ইচ্ছা ছোটো পর্দায় নিজের শক্ত অবস্থান তৈরি করা। নিজের বর্তমান কাজ প্রসঙ্গে মায়া মিতু বলেন, ‘আসলে ছোটোবেলা থেকেই মিডিয়ার প্রতি আমার খুব আগ্রহ। সেই আগ্রহের রেশ ধরে আস্তে আস্তে কাজ শুরু করি। ইউটিউবে কাজ গুলো প্রকাশ হওয়ার পর চারদিক থেকে প্রচুর সাড়া পাই। আসলে যে কোনো কাজের সাড়াটাই হচ্ছে আসল অণুপ্রেরণা। এখন বেশি কাজ করছি ইউটিউব কেন্দ্রিক নাটক-শর্টফিল্মগুলোতে। এর বাইরে দুয়েকটি টিভি নাটকও রয়েছে। নাচেও অংশ নিয়েছি বিটিভির ম্যাগাজিন" অল্প স্বল্প গল্প " অনুষ্ঠানে । কাজ করেছি দিপু হাজরা পরিচালিত ধারাবাহিক নাটক," ইসলামের কথা " তে । খুব শিগগিরই কাজ করবো আরও কয়েকটি ধারাবাহিক নাটকে । সব মিলিয়ে চেষ্টা করে যাচ্ছি ভালো কিছু করার। বাকীটা আসলে দর্শকদের হাতে।’

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK