মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮
Sunday, 04 Nov, 2018 09:17:27 pm
No icon No icon No icon

নায়িকা যখন সাংবাদিক


নায়িকা যখন সাংবাদিক

টাইমস ২৪ ডটনেট, বিনোদন ডেস্ক: ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির মাধ্যমে কোটি ভক্তের হৃদয় জয় করেছিলেন তিনি।এরপর তার পথচলা আর থামেনি। অসংখ্য জনপ্রিয় বাংলা ছবি উপহার দিয়েছেন। বাংলাদেশের চলচ্চিত্রে ছড়িয়েছেন আলোর জ্যোতি। হয়েছেন প্রিয় থেকে প্রিয়মুখ। এক নামে সবাই তাকে চেনেন। তিনি বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় তারকা মৌসুমী। তবে এবার তিনি নায়িকা হিসেবে নয় তার প্রিয় ভক্তদের সামনে হাজির হয়েছেন সাংবাদিক হিসেবে। নিজের অনলাইন পত্রিকায় সম্পাদকের দায়িত্ব নিচ্ছেন তিনি। ৩ নভেম্বর নিজের জন্মদিনে তিনি এ ঘোষণা দেন। শনিবার সন্ধ্যায় রাজধানীর উত্তরায় মেরি মনটানা রেস্তোরাঁয় মৌসুমীর জন্মদিন উদযাপন অনুষ্ঠান আয়োজন করেন তার স্বামী চিত্রনায়ক ওমর সানি।

সেখানে মৌসুমী একটি অনলাইন নিউজ পোর্টালের ঘোষণা দেন। ‘ইয়েসনিউজবিডিডটকম’ নামের অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক তিনি। আর এখানে শুধু শোবিজের সব খবর থাকবে।

তিনি বলেন, সাংবাদিক পেশাকে আমি শ্রদ্ধা করি। যেদিন থেকে চলচ্চিত্রের সঙ্গে যুক্ত হয়েছি, সেদিন থেকে চলচ্চিত্রের মানুষজনের পাশাপাশি সাংবাদিকদের সঙ্গেও আছে আমার ঘনিষ্ঠ যোগাযোগ।

এছাড়া ২০০৩ সালের চলচ্চিত্র কখনো মেঘ কখনো বৃষ্টি পরিচালনার মাধ্যমে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন। মৌসুমীর নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠানও আছে। এছাড়া তিনি নিজের সেবামূলক প্রতিষ্ঠান ‘মৌসুমী ওয়েলফেয়ার ফাউন্ডেশন’ দেখাশুনা করে থাকেন। তিনি একজন ফ্যাশন ডিজাইনার হিসাবেও কাজ করেন।

মৌসুমী অভিনীত প্রথম ছায়াছবি ‘কেয়ামত থেকে কেয়ামত’। এরপর ‘মোল্লা বাড়ীর বউ’, ‘লাল দরিয়া’, ‘অন্তরে অন্তরে’, ‘দেনমোহর’, ‘কুসুম কুসুম প্রেম’, ‘তারকাঁটা’, ‘এক কাপ চা’ সহ দুই শতাধিক ছায়াছবিতে অভিনয় করেছেন তিনি। চলচ্চিত্রের পাশাপাশি ছোট পর্দার বেশ কিছু নাটক ও বিজ্ঞাপন চিত্রে অভিনয় করেছেন মৌসুমী।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK