মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮
Wednesday, 04 Jul, 2018 10:24:57 am
No icon No icon No icon

‘আমারও শারীরিক নির্যাতন হয়েছে’


‘আমারও শারীরিক নির্যাতন হয়েছে’


টাইমস ২৪ ডটনেট, বিনোদন ডেস্ক: খুব ছোট বয়স। কোনটা ভালো, কোনটা মন্দ। তা বোঝার ক্ষমতা তখনও ঠিকভাবে হয়নি। আর সেই সময়েই শারীরিক নির্যাতনের মুখোমুখি হয়েছিলেন কঙ্গনা রানাওয়াত। এক সাক্ষাৎকারে সেই অভিজ্ঞতাই জানালেন বলি অভিনেত্রী।
মেন্টাল হ্যায় ক্যায়ার শুটিংয়ের জন্য কঙ্গনা এখন লন্ডনে। সেখানেই এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে কঙ্গনা জানান, খুব ছোট বয়সে এমন ঘটনার মুখোমুখি হয়েছিলেন তিনি। ওই ঘটনাই কঙ্গনার জীবন বদলে দিয়েছিল।
কঙ্গনা বলেন, "আমি যা কিছুর মধ্যে দিয়ে এসেছি, সেই ঘটনাগুলিই আমাকে "আমি" বানিয়েছে। কিন্তু, আমি যখন ছোট ছিলাম, আমার শারীরিক নির্যাতন করা হয়েছিল। এটা হওয়ার ছিল না। আমিও মুক্তি পাইনি। কিন্তু, আমি যখন পিছনে ফিরে তাকাই, আমার মনে হয় যে সেই ঘটনার ফলেই আজ আমার মধ্যে এতটা শক্তি, নিজেকে বোঝার ক্ষমতা তৈরি হয়েছে।"তিনি আরও বলেন, সেই ঘটনার পর তাকে চরম হেনস্থার মধ্যে দিয়েও যেতে হয়েছিল। তিনি চান এমন ঘটনা যেন আর কারোর সঙ্গে না হয়।এর আগেও অভিনেত্রীরা নিজেদের হেনস্থার অভিজ্ঞতা জানিয়েছিলেন। সম্প্রতি সুস্মিতা সেন জানান, ১৫ বছরের একটি ছেলে তার গায়ে হাত দেয়ার চেষ্টা করেছিল। বিদ্যা বালানও জানিয়েছিলেন, ছোটবেলায় গাছ থেকে ফুল ছিড়তে গিয়েছিলেন। সেই সময় একব্যক্তি তার অন্তর্বাস ধরে টেনেছিল। হেনস্থার কথা নিয়ে অভিনেত্রী স্বরা ভাস্করও একাধিকবার অভিযোগ তুলেছেন। বাদ যাননি ভূমি পেডেনকার, রাধিকা আপ্তের মতো অভিনেত্রীরাও।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK