বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮
Monday, 11 Dec, 2017 10:32:45 am
No icon No icon No icon

সিডাব নির্বাচনে পুনরায় জয়ী অদম্য ফারুক-মনির ফুল প্যা‌নেল


সিডাব নির্বাচনে পুনরায় জয়ী অদম্য ফারুক-মনির ফুল প্যা‌নেল


এমএবি সুজন, টাইমস ২৪ ডটনেট, বিশেষ প্রতিনিধি, ঢাকা: বাংলা‌দেশ চল‌চ্চিত্র সহকারী পরিচালকদের সংগঠন সিনে ডিরেক্টরিয়াল এসোসিয়েটস অব বাংলাদেশ (সিডাব) এর দ্বিবার্ষিক নির্বাচনে পূর্ণপ্যানেলে জয়ী হয়েছে এস আই ফারুক ও কাজী মনির পরিষদ। এ নিয়ে টানা দ্বিতীয়বার তারা বিজয়ী হলো। স‌রেজ‌মি‌নে গিয়ে জানা যায়, এবারের নির্বাচনে তাদের প্রতিপক্ষ ছিল খাইরুল ইসলাম ও আলমগীর রতন প্যানেল। তাদের এই প্যানেল থেকে একজনও পাশ করতে পারেনি।
৮ ডিসেম্বর শুক্রবার অত্যন্ত উৎসবমুখর পরিবেশে এফডিসিতে এই ভোট অনুষ্ঠিত হয়। ভোটাররা সুশৃঙ্খলভাবে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোট প্রদান করেন। এ নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ১৯৪জন। তার মধ্যে ১৮৮জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
ভোট শেষ হওয়ার পর ফলাফল জানার জন্য ভোটাররা অধীর আগ্রহে অপেক্ষা করতে থাকেন। এসময় খাইরুল রতন প‌রিষ‌দের মুখ‌চেনা কয়েকজন মদ্যপ অবস্থায় সুষ্ঠু প‌রি‌বেশ বিনষ্ট করার পায়তারা ক‌র‌লেও সফল হয়‌নি তারা। নির্বাচ‌নে প্রচুর কা‌লোটাকা বি‌লি‌য়ে দি‌য়েও ফল পায়‌নি খায়রুল বা‌হিনী। অ‌পেক্ষার পালা‌শে‌ষে সিডাব প্রধান নির্বাচন কমিশনার স্বনামধন্য চল‌চ্চিত্র প‌রিচালক শাহ্ আলম কিরণ রাত ১১টায় বেসরকারীভাবে এস আই ফারুক ও কাজী মনির পরিষদকে পূর্ণপ্যা‌নেল বিজয়ী ঘোষনার মাধ্যমে পূর্ণাঙ্গ ফলাফল ঘোষণা করেন।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK