রবিবার, ১৭ ডিসেম্বর ২০১৭
Friday, 10 Nov, 2017 09:17:53 pm
No icon No icon No icon

সাড়া ফেলেছে মারজিয়া মিমির ভিডিও


সাড়া ফেলেছে মারজিয়া মিমির ভিডিও


টাইমস ২৪ ডটনেট, ঢাকা: নানা ধরনের সচেতনতামূলক ভিডিও দিয়ে সাড়া ফেলেছেন ইউটিউবার, মডেল ও অভিনেত্রী মারজিয়া মিমি।প্রায় অর্ধশতাধিক নাটকে অভিনয় করা মিমি নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন এসব ভিডিও।তার বানানো এসব শর্টফিল্ম, সোশ্যাল অ্যাওয়ার্নেসসহ বিভিন্ন ধরনের ফানি ভিডিওর মধ্যে কোনও কোনওটি লক্ষাধিক বারেরও বেশি দেখা হয়েছে তারই ইউটিউব চ্যানেল এবং ফেইসবুক পেইজ থেকে।
বর্তমানে মিমির ইউটিউব চ্যানেলে সবস্ক্রাইবারের সংখ্যা প্রায় ১৫ হাজার এবং চ্যানেল ভিউ ৮ লক্ষ ১৮ হাজারেরও বেশি। ইউটিউবের পাশাপাশি মিমি তার ভিডিওগুলি তার ফেইসবুক ফ্যানপেজ Marjia Mimi তেও আপলোড করেন এবং সেখানে লাইক রয়েছে প্রায় ৩৪ হাজার ।
ডাক্তার-ইঞ্জিনিয়ার হতেই হবে শিরোনামের একটি ভিডিও এ পর্যন্ত মিমির পেইজ থেকে ৪ লক্ষাধিক বারের বেশি দেখা হয়েছে, স্ক্যান্ডাল শিরোনামের একটি সচেতনতামূলক শর্টফিল্ম দেখা হয়েছে প্রায় ৪ লাখ বার। বর্তমান সময়ের প্রেম নিয়ে বানানো একটি ভিডিও দেখা হয়েছে প্রায় ১০ লাখ বার, বউ=কাজের লোক শিরোনামের ভিডিওটি দেখা হয়েছে প্রায় আড়াই লাখ বার, বরিশাইল্লা গার্লফ্রেইন্ড ভিডিওটি দেখা হয়েছে ৭ লাখ ৫৪ হাজারেরও বেশি বার।

শুধু ইউটিউব চ্যানেলে নয়, মিমির সচেতনতামূলক ভিডিওগুলো সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও প্রচুর শেয়ার হচ্ছে। এছাড়া মিমির ব্যাক্তিগত ফেসবুক প্রোফাইল ফলো করেন ২০ হাজারেরও বেশি মানুষ আর ইন্সটাগ্রামে তার ফলোয়ার সংখ্যা ১ লাখ ৩৪ হাজার।

মিমি সমকালকে বলেন, আমি মূলত নারীকেন্দ্রিক ভিডিও বেশি বানাই, নারীদের বিভিন্ন সমস্যা তুলে ধরার চেষ্টা করি। নিজের ভাললাগা থেকেই ভিডিও বানাচ্ছি ও শেয়ার করছি। আমার অনুপ্রেরণা আমার আম্মু আর আব্বু। আম্মু-আব্বুর একমাত্র মেয়ে আমি।

তিনি বলেন, আমার ভিডিওর স্ক্রিপ্ট আমিই লিখি, অধিকাংশ ভিডিও আমি নিজে এডিট করি। ভবিষ্যতে দর্শকদের আরও ভালো কিছু উপহার দেওয়ার পরিকল্পনা রয়েছে।

মিমি বলেন, নাচ-গানে আগ্রহী হয়েছি মাকে দেখেই। বরিশাল প্রান্তিক সংগীত বিদ্যালয়ের সাথী ম্যাডামের কাছে আনুষ্ঠানিকভাবে নাচ শিখেছি। অভিনয়ের ক্ষেত্রে অভিনেতা তমাল মাহবুব ভাইয়া আমাকে অনেক সাহায্য করেছেন।

অভিনয়ে আসার গল্প জানিয়ে তিনি বলেন, ২০১৫ সালে প্রথম ক্যামেরার সামনে দাঁড়াই। এরপর অভিনয় করেছেন ৫০ টির বেশি টেলিফিল্ম, সিংগেল, ডকু-ড্রামা ও ধারাবাহিক নাটকে। উল্লেখযোগ্য নাটকের মধ্যে রয়েছে, স্বপ্ন যাবে বাড়ি, আমিও মানুষ, আজ শুভ দিন, কার্নিশে ঝুলে থাকা প্রেম, ময়নাগুড়ি টি এস্টেট, অস্থির প্রেমিক, প্রাইভেট টিউটর, লড়াই, ভালবাসা এক্সপ্রেস, আবু হাসান দ্য সেলিব্রিটি, গিট্টু সেলিম, চুপ! ভাই কিছু ভাবছে, শুদ্ধ মোখলেস, সোনার কাঠি রূপার কাঠি, পিরিত, সুখপাখি, ডকু ড্রামাঃ সুষম সারে সফল জীবন এবং আরও অনেক।

এছাড়াও মিমি ক্রাউন সিমেন্ট, কংকা টিভি এবং আশিয়ান হাসপাতালের বিঞ্জাপনের মডেল হয়েছেন। এ বছর এপ্রিলে ঘুরে এসেছেন ইউটিউব স্পেস মুম্বাই থেকেও।

মিমি বলেন, ইউটিউব স্পেস মুম্বাই ভ্রমণে গিয়ে সেখানে ভ্লগও বানিয়েছি। সেটা শিগগিরই সবাই আমার ইউটিউব চ্যানেলে দেখতে পাবেন। এছাড়া কলকাতার প্রিন্সেপ ঘাটে ‘ফেইক আইডি’ শিরোনামের একটি ভিডিওর শুটিং করেছি। সেটা সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া হয়েছে। আমার প্রথম ভ্লগে ছিলেন জোভান ভাইয়া, তাসনুভা তিশা আপু, ডলি জহুর আন্টি, রাইসুল ইসলাম আসাদ আংকেল এবং আরো অনেকে।

বরিশালের মেয়ে মিমি এখন পড়াশুনা করছেন ইস্ট ওয়েস্ট ইউনিভারসিটিতে আইন বিভাগে। তিনি বলেন, ছোটবেলা থেকেই আমি ভাল রেজাল্ট করেছি। তাই যাই করিনা কেন পড়াশোনা ঠিক রেখে করতে হয়। তবে অভিনয়ের প্রতি আমার আগ্রহ বেশি।

মিমি বলেন, এখন আমার একটা সিরিয়াল ‘মগের মুল্লুক’ চলছে এশিয়ান টিভিতে আর টেলিফিল্ম ও অন্যান্য প্রোডাকশনের বিভিন্ন শর্টফিল্মেরও কাজ করছি। বাংলাদেশ ইনফ্রাস্ট্রাকচার ফাইনান্স ফান্ড লিমিটেড (BIFFL) এর সৌজন্যে আমি এ পর্যন্ত তিনটি সচেতনতামমূলক শর্টফিল্ম বানিয়েছি যেগুলোতে অভিনয় করেছেন অভিনেতা খলিলুর রহমান কাদেরী আংকেল, শাহেদ শরীফ খান ভাইয়া, তমাল মাহবুব ভাইয়া এবং আমি নিজেও।

সম্প্রতি জি এম জি প্রোডাকশনের ব্যানারে ‘বিবেক’ শিরোনামের একটি শর্টফিল্মে কাজ করেছেন জানিয়ে তিনি বলেন, নারীকেন্দ্রিক এই শর্টফিল্মে প্রধান চরিত্রটিতে আমি অভিনয় করেছি এবং অসম্ভব ভাল সাড়া পাচ্ছি।

মিমি বলেন, এছাড়া জেরিন মিডিয়ার ব্যানারে তিনটি শর্টফিল্মে কাজ করেছি এবং সেগুলোর স্ক্রিপ্ট লিখেছি, ডিরেকশনও আমি দিয়েছি। এর মধ্যে ‘উপলব্ধি’ ও ‘ভালো-বাসা’ শিরোনামের দুটি ভিডিও ইতিমধ্যে প্রকাশিত হয়েছে এবং বেশ ভাল সাড়া পাচ্ছি।

তিনি বলেন, একজন নারী ইউটিউবার হিসেবে আমি সবসময়ই চেষ্টা করব নারীদের নিয়ে বেশি কাজ করতে। এছাড়া ভবিষ্যতে ডান্স কভার করারও ইচ্ছা আছে।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK