মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯
Saturday, 16 May, 2015 03:07:47 pm
No icon No icon No icon

গল্প, গান ও রোমাঞ্চে ‘সুলতানা বিবিয়ানা’

//

গল্প, গান ও রোমাঞ্চে ‘সুলতানা বিবিয়ানা’


টাইমস ২৪ ডটনেট, ঢাকা: একটি ছেলে ফুল চাষ কিভাবে করে, তা শিখতে চায়। তাই সে ঢাকার অদূরে একটি গ্রামে একজন ফুল চাষীর কাছে প্রশিক্ষণ নিতে থাকে। এরই মধ্যে পাশের ক্ষেতের ফুল চাষীর মেয়ের প্রেমে পড়ে যায়। এরপর ঘটনার আবর্তে ঘটতে থাকে নানা ধরনের ঘটনা।
এমন প্রেমের গল্পের ছবি ‘সুলতানা বিবিয়ানা’। বাকীটা দেখতে হলে চোখ রাখতে হবে ছবিটি মুক্তি পাওয়া পর্যন্ত, বলছিলেন সুলতানা বিবিয়ানা ছবির পরিচালক হিমেল আশরাফ। তিনি আরও জানান, ছবির প্রায় ৭৫ ভাগ শুটিং শেষ। ইতিমধ্যেই রাজবাড়ি, যশোর, কুষ্টিয়া, ঝিনাইদহে ছবিটির শুটিং করা হয়েছে। এখন শুধু গান আর অ্যকশন দৃশ্যর শুটিং বাকি।
‘জুনর মাসের দিকে ছবিটির বাকি অংশের কাজ শেষ করে জুনের শেষের দিকে অথবা ঈদের পরে ছবিটি সেন্সরে জমা দেবো। আশাকরি সেপ্টেম্বরে ছবিটি পেক্ষাগৃহে মুক্তি পাবে।’- বললেন নির্মাতা। ‘সুলতানা বিবিয়ানা’ ছবির মূল ভূমিকায় থাকছেন বাপ্পী ও আঁচল। এছাড়াও মামুনর রশীদ, মাহমুদুল ইসলাম মিঠু, মিশা সওদাগরসহ ছবিটিতে আরও অনেকে অভিনয় করেছেন। ছবির গল্প লিখেছেন ফারুক হোসেন ও প্রযোজনা করেছেন আরশাদ আদনান।
হিমেল আশরাফ আরও জানান এ ছবিতে মোট গান থাকছে পাঁচটি। তার মধ্যে দুটি গানের কাজ ইতোমধ্যেই শেষ হয়ে গিয়েছে। গান দুটিতে কণ্ঠ দিয়েছেন হাবিব ওয়াহিদ, ন্যানসি ও আরেফিন রুমী। কলকাতার শিল্পী আকাশ সিনহা একটি গান গাইবেন। বাকী গানগুলোর ব্যাপারে কথাবার্তা চলছে।
শাহীন সুমনের ‘জটিল প্রেম’ ছবির দিয়ে বাপ্পী ও আঁচল প্রথম জুটিবদ্ধ হন। ছবিটি ব্যবসায়িক সাফল্য পাওয়ার পর নির্মাতারা বাপ্পী ও আঁচল জুটিকে নিয়ে বেশ কয়েকটি ছবি নির্মাণ করেন।  ‘সুলতানা বিবিয়ানা’ ছবিতে ষষ্ঠবারেরমত জুটি বাঁধলেন তারা।
পরিচালক হিমেল আশরাফের প্রথম ছবি ‘সুলতানা বিবিয়ানা’। নাটক নির্মাতা হিসেবে তিনি প্রসংশিত। ‘রোড টু আমেরিকা’, ‘সেলিব্রিটি সেভেন্টি ওয়ান’ প্রভৃতি আলোচিত নাটক পরিচালনা করেছেন তিনি। তার ভাষ্য মতে, ‘ওয়ানডে খেলে হাত পাকিয়েছি, এবার বড়পর্দায় হচ্ছে টেস্ট অভিষেক। তাই বলে আমার টেস্ট ম্যাচ দেখতে বসে দর্শক ঝিমিয়ে পড়বে না, দৈর্ঘ্যটা বড় হলেও এখানে থাকবে টি-টোয়েন্টির রোমাঞ্চ।’  

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK