সোমবার, ১৮ নভেম্বর ২০১৯
Thursday, 07 Nov, 2019 11:42:27 pm
No icon No icon No icon

ফুলবাড়ীয়ায় বাল্যবিবাহ ও যৌন হয়রানি প্রতিরোধ অভিভাবক সমাবেশ

//

ফুলবাড়ীয়ায় বাল্যবিবাহ ও যৌন হয়রানি প্রতিরোধ অভিভাবক সমাবেশ


মোঃ আঃ জব্বার,ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) প্রতিনিধি : জেন্ডার জাস্টিস অ্যান্ড ডাইভারসিটি ও বিইপি কর্মস‚চি, ব্র্যাক ময়মনসিংহ এর আয়োজনে নারী ও শিশুর প্রতি নির্যাতন, বাল্যবিবাহ ও যৌন হয়রানী প্রতিরোধে ফুলবাড়ীয়ার আমতলীতে অনুষ্ঠিত অভিভাবক সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক সরকার।
গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলা দুপ্রকের সহ-সভাপতি মোঃ হযরত আলী’র সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ শরাফ উদ্দিন শর, পারভীন সুলতানা, উপজেলা দুপ্রক সভাপতি অধ্যক্ষ মোঃ আমজাদ হোসাইন, অধ্যক্ষ সাইদুল ইসলাম, প্রাক্তন অধ্যক্ষ মোঃ আবুল হোসেন।
সমাবেশে ম‚ল প্রবন্ধ উপস্থাপন করেন জেন্ডার ব্র্যাক আঞ্চলিক কার্যালয় ময়মনসিংহের টেকনিক্যাল ম্যানেজার মোঃ খালেকুজ্জামান, স্বাগত বক্তব্য রাখেন ময়মনসিংহ ব্র্যাক অফিসের এরিয়া ম্যানেজার (শিক্ষা) বিজয় প্রসাদ জয়সুয়াল। এসময় ময়মনসিংহ ব্র্যাকের ইডুকেশান প্রোগ্রাম কোয়ালিটি ফ্যাসিলিটেটর মোঃ সোহেল রানা, ফুলবাড়ীয়া ব্র্যাকের ম্যানেজার মোঃ জাহাঙ্গীর আলম, ব্র্যাক শিশু বিদ্যানিকেতনের প্রধান শিক্ষিকা হোসনে আরা পারভীনসহ সাংবাদিক, শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বিভিন্ন ব্র্যাক স্কুলের ট্যালেন্টফুল ভিত্তিপ্রাপ্ত ২০জন এবং চিত্রাংকন ও সুন্দর হাতের লেখা জন্য ২০জন শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়।

 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK