রবিবার, ১০ নভেম্বর ২০১৯
Thursday, 17 Oct, 2019 08:55:33 pm
No icon No icon No icon
ফুলবাড়ীয়ায় সততা ষ্টোর উদ্বোধনে-ইউএনও অশরাফুল ছিদ্দিক

সৎ ব্যক্তি ছাড়া প্রদর্শিত হওয়া যাবে না

//

সৎ ব্যক্তি ছাড়া প্রদর্শিত হওয়া যাবে না

মোঃ আঃ জব্বার, ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) প্রতিনিধি : ফুলবাড়ীয়া উপজেলা নির্বাহী অফিসার জনাব আশরাফুল ছিদ্দিক বলেন, সৎ ব্যক্তি ছাড়া প্রদর্শিত হওয়া যায় না, তাই সর্বোচ্চ গুণাবলী অর্জন করতে হবে। তিনি বলেন, বিবেক বুদ্ধি খাটিয়ে কাজ করতে হবে, সালীনতা বজায় রাখতে হবে, ভাল কাজের প্রশংসা করতে হবে এবং মন্দ কাজকে ঘৃণা করতে হবে। তিনি আরও বলেন, ইভটিজিং ও বাল্য বিবাহ সম্পর্কে সচেতনতা সৃষ্টি করতে ভূমিকা রাখতে হবে। স্বাস্থ্যসম্মত খাবারবেশী করে খেতে হবে এবং রাতের বেলায় কম পরিমান খেতে হবে, সর্বদাই ধর্মীয় অনুশাসন মেনে চলতে হবে। বৃহস্পতিবার সকাল ১১ টায় পলাশীহাটা বহুমূখী উচ্চ বিদ্যালয় ও কলেজে দুর্নীতি দমন কমিশন (দুদক) এর অর্থায়নে সততা ষ্টোর উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে উপজেলা নির্বাহী অফিসার জনাব আশরাফুল ছিদ্দিক এসব কথা বলেন।
উপজেলা দুপ্রকের সভাপতি আলহাজ্ব আমজাদ হোসাইন এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আবুল কালাম আজাদ। এতে আরও বক্তব্য রাখেন পলাশীহাটা বহুমূখী উচ্চ বিদ্যালয় ও কলেজ গভর্ণিংবডির সভাপতি ডাঃ মোঃ তোফাজ্জল হোসেন, অধ্যক্ষ এ,কে,এম, শামছুল হক, দুপ্রকের সহ-সভাপতি পারভীন আখতার রেবা, শিক্ষার্থীদের পক্ষে মোঃ ইমরান হাসান, কোরআন তেলাওয়াত করেন নাইমুল হাসান, গীতা পাঠ করেন অর্ণব দাম। পরিচালনায় দুপ্রকের আলহাজ্ব মোঃ নূরুল ইসলাম খান সাংবাদিক। 
এসময় উপস্থিত ছিলেন দুপ্রকের সহ-সভাপতি মোঃ হযরত আলী, সদস্য শাহিদা পারভীন, ফুলবাড়ীয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম স্বপন, যুগ্ম-সম্পাদক মোঃ আঃ জব্বার, শিক্ষকমন্ডলী, ও ছাত্র-ছাত্রীবৃন্দ। 
আলোচনা অনুষ্ঠানের পর প্রধান অতিথি ফিতা কেটে সততা ষ্টোর এবং বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধা কর্ণার এর শুভ উদ্বোধন করেন। 

 

 

 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK