সোমবার, ১১ নভেম্বর ২০১৯
Sunday, 13 Oct, 2019 06:33:29 pm
No icon No icon No icon
ফুলবাড়ীয়া কে, আই, ফাযিল মাদরাসা পরিদশনকালে-সহকারী পরিদর্শক

মিড ডে মিল চালু রাখতে হবে

//

মিড ডে মিল চালু রাখতে হবে

মোঃ আঃ জব্বার, ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহ জেলা শিক্ষা অফিসের সহকারী পরিদর্শক জনাব লাভলী আক্তার বলেন, স্বাস্থ্যই সকল সুখের মূল- পেটে ক্ষুধা থাকলে শরীর স্বাস্থ্য কোন কিছুই ভাল থাকবে না। বাইরের খোলা খাবার খেলে অসুস্থ্য হয়ে পড়বে- তাই বাইরের খাবার পরিহার করতে হবে এবং মিড ডে মিল চালু রাখতে হবে। তোমাদের জানার আগ্রহ রাখতে হবে, তোমরা স্যারদের কাছ থেকে বেশি বেশি কাজ আদায় করে নিবে। পড়াশুনার পাশাপাশি সকল বিষয়ে এক্্রপার্ট হতে হবে। স্কুল ড্রেস পড়ার মধ্যে আনন্দ আছে, তোমরা প্রতিষ্ঠানের ড্রেস পড়ে আসবে। 
রবিবার (১৩ অক্টোবর) বেলা ১টা ৩০মিনিটে ফুলবাড়ীয়া খাদেমুল ইসলাম (কে, আই) ফাযিল মাদরাসার শ্রেণিকক্ষ  পরিদর্শনকালে ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে জেলা শিক্ষা অফিসের সহকারী পরিদর্শক জনাব লাভলী আক্তার এসব কথা বলেন। শ্রেণিকক্ষ পরিদর্শন শেষে শিক্ষক মিলনায়তনে শিক্ষকগণের উদ্দেশ্যে তিনি বলেন, আপনাদের দায়িত্বটা বেশি, তাই আপনাদের দায়বদ্ধতা থেকে ছাত্র-ছাত্রীদের মাঝে ধর্মীয় ও সামাজিক মূল্যবোধ জাগ্রত করতে হবে। তিনি আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধকে জানি কার্যক্রমের মাধ্যমে শিক্ষক-শিক্ষার্থীসহ সকল মানুষের মাঝে চেতনা সৃষ্টি হয়েছে। তাই সাধারণ শিক্ষার পাশাপাশী আপনারা শিক্ষার্থীদের মাঝে কারিকুলাম শিক্ষায় আগ্রহ সৃষ্টি করবেন। শিক্ষক-শিক্ষার্থীদের উপস্থিতি দেখে তিনি সন্তোষ প্রকাশ করেন।  
মাদরাসাটি পরিদর্শন করায় অধ্যক্ষ মাও. মোঃ ইউনুছ আলী তাঁকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং পুনরায় এ মাদরাসা পরিদর্শনের জন্য আমন্ত্রন জানান। এসময় সকল শিক্ষক/কর্মচারীসহ শিক্ষর্থীবৃন্দ উপস্থিত ছিলেন।
এরপূর্বে তিনি ফুলবাড়ীয়া চান্দের বাজার বালিকা দাখিল মাদরাসা ও ছনকান্দা দাখিল মাদরাসা পরিদর্শন করেন। 

     

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK