শুক্রবার, ১১ অক্টোবর ২০১৯
Friday, 04 Oct, 2019 11:17:59 am
No icon No icon No icon

ফুলবাড়ীয়ায় বিঅারডিসি”র উদ্যোগে দরিদ্র ও অসচ্ছল রবিদাসদের মাঝে বস্ত্র বিতরণ

//

ফুলবাড়ীয়ায় বিঅারডিসি”র উদ্যোগে দরিদ্র ও অসচ্ছল রবিদাসদের মাঝে বস্ত্র বিতরণ

মো. অা. জব্বার, ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) প্রতিনিধি : বাংলাদেশ রবিদাস উন্নয়ন পরিষদ (বিঅারডিসি) ফুলবাড়ীয়া উপজেলা শাখার  উদ্যোগে অাসন্ন শ্রী শ্রী শারদীয় দূর্গোৎসব উপলক্ষ অসহায়, দরিদ্র অসচ্ছল রবিদাসদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে।উপজেলা বিঅারডিসি”র সর্বস্তরের নেতৃবৃন্দের সহযোগিতায় গত শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার কেশরগঞ্জ বাজারে সিপিও হলরুমে মাসিক সমন্বয় সভা ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিঅারডিসি”র কেন্দ্রীয় কমিটির সম্মানিত প্রধান উপদেষ্টা শ্রী টি. এল রবিদাস (রবি)। 
ফুলবাড়ীয়া উপজেলা বিঅারডিসি”র সভাপতি শ্রী জীবন রবিদাসের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিঅারডিসি”র কেন্দ্রীয় কমিটির সম্মানিত সদস্য শ্রী সুনীল রবিদাস। বিঅারডিসি ফুলবাড়ীয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক শ্রী রনজিত রবিদাস এর সঞ্চালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন বিঅারডিসি কেন্দ্রীয় কমিটির সদস্য শ্রী মোহন রবিদাস, টাঙ্গাইল জেলা বিঅারডিসির সাধারণ সম্পাদক শ্রী রনজিত রবিদাস, ফুলবাড়ীয়া উপজেলা বিঅারডিসি”র যুগ্ম-সাধারণ সম্পাদক শ্রী যোগেস রবিদাস, সাংগঠনিক সম্পাদক রূপচান রবিদাস, ১নং নাওগাঁও ইউনিয়ন বিঅারডিসি”র সাধারণ সম্পাদক শ্রী সুশীল রবিদাস।..।
অনুষ্ঠানের শুরুতেই গীতাপাঠ করেন জয়া রবিদাস। এরপরই উপজেলা বিঅারডিসি”র পক্ষ থেকে অতিথিবৃন্দকে ফুলেল শুভেচ্ছায় বরণ করা হয়। 
এ অনুষ্ঠানে দরিদ্র ও অসচ্ছল রবিদাসদের মাঝে ৩৫ টি শাড়ি ও লুঙ্গি, ২৫টি লুঙ্গি বিতরণ করা হয়। এছাড়াও ৮জন প্রতিবন্ধী ছেলে-মেয়েদের মাঝে নতুন জামা-কাপড় বিতরণ করা হয়।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK