রবিবার, ২৫ আগস্ট ২০১৯
Friday, 02 Aug, 2019 11:34:15 am
No icon No icon No icon

ভালুকজান সড়ক যেন মরণ ফাঁদ : দেখার যেন কেউ নেই..

//

ভালুকজান সড়ক যেন মরণ ফাঁদ : দেখার যেন কেউ নেই..


আঃ জব্বার, টাইমস ২৪ ডটনেট, ফুলবাড়ীয়া থেকে: ময়মনসিংহের ফুলবাড়িয়া পৌরসভাস্থ ভালুকজান পেট্রোল পাম্প হতে মৎস অাড়ৎ পর্যন্ত সড়ক যেন মরণ ফাঁদে পরিণত হয়েছে। প্রতিনিয়তই ঘটছে ছোট-বড় দুর্ঘটনা, দেখার যেন কেউ নেই। 
সামান্য বৃষ্টি হলেই বড় বড় গর্তে পানি জমে থাকায় যানবাহন ও পথচারীদের চলাচলে ভোগান্তির কোন শেষ নেই। সম্প্রতি এ সড়কটি সংস্কার করা হলেও অদৃশ্য কারণে সংস্কার করা হয়নি সড়কের খারাপ এ অংশটুকু। বছরের পর বছর সড়কের এ অংশটুকু খারাপ অবস্থায় থাকার কারণে বড় বড় গর্ত সৃষ্টি হয়ে যানবাহন চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। জীবনের ঝুঁকি নিয়ে প্রতিনিয়তই যাতায়াত করছে উপজেলার ৭টি ইউনিয়নের লক্ষ লক্ষ মানুষ।
ভালুকজান বাজারে কোন ড্রেনেজ ব্যবস্থা না থাকায় পানিবদ্ধতার সৃষ্টির ফলে সড়কটি দ্রুত নষ্ট হয়ে সৃষ্টি হয়েছে বড় বড় গর্ত। সড়কের এ অংশটুকু এত খারাপ হওয়ার কারণে এবং বিকল্প রাস্তা না থাকায় যে কোনো সময় বিচ্ছিন্ন হতে পারে উপজেলার ৭টি ইউনিয়নের জনসাধারণের যোগাযোগ। ফলে চরম ভোগান্তির সৃষ্টি হতে পারে কয়েক লক্ষ মানুষের এমনি অভিযোগ ভূক্তভোগিদের।
বড় ধরণের কোন সমস্যা সৃষ্টির অাগেই সড়কের এ অংশটুকু দ্রুত সংস্কার করার জন্য স্থানীয় এমপি, উপজেলা পরিষদ চেয়ারম্যান, পৌরমেয়র, উপজেলা প্রশাসন সহ সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট জোর দাবি জানিয়েছেন ভুক্তভোগি জনগণ।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK