রবিবার, ২৫ আগস্ট ২০১৯
Friday, 19 Jul, 2019 12:49:52 pm
No icon No icon No icon

ময়মনসিংহ থেকে সিলেট ও রংপুরে ট্রেন চালুর দাবিতে মনববন্ধন

//

ময়মনসিংহ থেকে সিলেট ও রংপুরে ট্রেন চালুর দাবিতে মনববন্ধন


বিশেষ প্রতিনিধি, টাইমস ২৪ ডট নেট, ময়মনসিংহ থেকে: ঢাকা থেকে ময়মনসিংহ হয়ে বঙ্গবন্ধু সেতু পর্যন্ত ডাবল রেললাইন স্থাপন প্রকল্প দ্রুত বাস্তবায়ন এবং ময়মনসিংহ থেকে সিলেট ও রংপুরে আন্ত:নগর ট্রেন চালুসহ সাত দফা দাবিতে  মানববন্ধন কর্মসুচী পালিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে ময়মনসিংহ রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে ‘আমরা ময়মনসিংহবাসি’র ব্যানারে মানববন্ধন কর্মসুচী পালন করা হয়। 
আমরা ময়মনসিংহবাসি’র আহবায়ক জগলুল পাশা রুশো’র সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন  জেলা সিপিবি’র সভাপতি অ্যাডভোকেট এমদাদুল হক মিল্লাত, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি অ্যাডভোকেট এ বি এম  নুরুজ্জামান খোকন, মহানগর মানবাধিকার কমিশনের সভাপতি অ্যাডভোকেট শিব্বির আহমদ লিটন, পরিবেশ বিষয়ক সংগঠন ‘প্রকৃতি’র আহবায়ক অ্যাডভোকেট আব্দুল মোত্তালেব লাল, ময়মনসিংহ চেম্বার অব কমার্স এণ্ড ইন্ডাষ্ট্রি’র পরিচালক শংকর সাহা, ময়মনসিংহ রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, ময়মনসিংহ টেলিভিশন জার্ণালিষ্ট অ্যাসোসিয়েশনের সভাপতি অমিত রায়, সুজন মহানগর শাখার সাধারণ সম্পাদক আলী ইউসুফ প্রমূখ।  
বক্তারা ময়মনসিংহ-ঢাকা রেলপথে আরো চারটি আন্ত:নগর ট্রেন চালু, ময়মনসিংহ হয়ে চলমান আন্ত:নগর সকল ট্রেনের অর্ধেক আসন ময়মনসিংহের জন্য বরাদ্দকরণ, ট্রেনের টিকেট কালোবাজারী বন্ধ ও ময়মনসিংহ রেলস্টেশনকে আন্তর্জাতিক মানের আধুনিক রেলস্টেশনে রূপান্তরের দাবি জানান।  
এর আগে আমরা ময়মনসিংহবাসির ব্যানারে সাত দফা দাবিতে প্রধানমন্ত্রী বরাবর জেলা প্রশাসক ও স্টেশন সুপারের নিকট স্মারকলিপি প্রদান করা হয়। 

 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK