শুক্রবার, ১৩ সেপ্টেম্বর ২০১৯
Wednesday, 17 Jul, 2019 07:55:01 pm
No icon No icon No icon
এবারের এইচএসসি পরীক্ষায়

ময়মনসিংহে সেরা ৯টি কলেজ থেকে ১,০৮৩ জন জিপিএ-৫

//

ময়মনসিংহে সেরা ৯টি কলেজ থেকে ১,০৮৩ জন জিপিএ-৫


বিশেষ প্রতিনিধি, টাইমস ২৪ ডট নেট,ময়মনসিংহ থেকে: এবারের এইচএসসি পরীক্ষার ফলাফলে ময়মনসিংহ শহরের সেরা ৮টি কলেজ থেকে জিপিএ-৫ পেয়েছে এক হাজার ৮৩ জন পরীক্ষার্থী। এরমধ্যে ময়মনসিংহ গার্লস ক্যাডেট কলেজ থেকে ৫০ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করে শতভাগ পাসের মাধ্যমে জিপিএ+৫ পেয়েছে ৪১ জন। ৯৯ দশমিক ৪৩ পাশের হার নিয়ে দ্বিতীয় অবস্থানে ক্যান্ট. পাবলিক স্কুল এন্ড কলেজ। এছাড়া শহীদ সৈয়দ নজরুল ইসলাম কলেজ থেকে ১,২৭২ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করে পাস করেছে ১,২৫৮ জন। এরমধ্যে জিপিএ+৫ পেয়েছে ৩২৫ জন। পাশের হার ৯৮ দশমিক ৯০। 
মুমিনুন্নেসা সরকারি মহিলা কলেজ থেকে ৯৯৪ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করে পাস করেছে ৯৭৮ জন। এরমধ্যে জিপিএ+৫ পেয়েছে ২৮৯ জন। পাশের হার ৯৮ দশমিক ৩৯।
ক্যান্ট. পাবলিক স্কুল এন্ড কলেজ থেকে ৫২৭ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করে পাস করেছে ৫২৪ জন। এরমধ্যে জিপিএ+৫ পেয়েছে ৭৪ জন। পাশের হার ৯৯ দশমিক ৪৩।
আনন্দমোহন সরকারি কলেজ থেকে ৯৯২ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করে পাস করেছে ৯৪৪ জন। এরমধ্যে জিপিএ+৫ পেয়েছে ২৪৩ জন। পাশের হার ৯৫ দশমিক ১৬।
 কৃষি বিশ্ববিদ্যালয় কলেজ ৮৩২ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করে পাস করেছে ৮০৩ জন। এরমধ্যে জিপিএ+৫ পেয়েছে ৫৯ জন। পাশের হার ৯৬ দশমিক ৫১।
ময়মনসিংহ নটরডেম কলেজ থেকে ১১৪৫ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করে ১০৯৩ জন পাশ করেছে।এর মধ্যে জিপিএ+৫ পেয়েছে ৩৫জন। পাশের হার ৯৫ দশমিক ৭৯।
কমার্স কলেজ থেকে ৫৩৫ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করে পাস করেছে ৪৯৩ জন। এরমধ্যে জিপিএ+৫ পেয়েছে ৬ জন। পাশের হার ৯২ দশমিক ১৫।
আলমগীর (মিন্টু) মেমোরিয়া কলেজ থেকে ৭৫৫ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করে পাস করেছে ৬৭৪ জন। এরমধ্যে জিপিএ+৫ পেয়েছে ১১ জন। পাশের হার ৮৯ দশমিক ২৭। ফলাফল ঘোষণার পর শিক্ষার্থীরা ক্যাম্পাসে নেঁচে গেয়ে আনন্দ-উল্লাস করে। সাথে যোগ দেন কলেজের শিক্ষকমন্ডলীও। 

 

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK