বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারী ২০১৯
Sunday, 20 Jan, 2019 04:10:01 pm
No icon No icon No icon

সিটি ইউনিভার্সিটিতে সংবর্ধনা পেলেন দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান


সিটি ইউনিভার্সিটিতে সংবর্ধনা পেলেন  দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান


আল-আমিন সরকার, সিনিয়র রিপোর্টার, টাইমস টোয়েন্টিফোর ডটনেট: সাভারের বিরুলিয়ায় স্থাপিত সিটি ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসে সংবর্ধনা দেওয়া হয়েছে দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান ও নবনির্বাচিত সংসদ সদস্য, উক্ত ইউনিভার্সিটির ট্রাষ্টি বোর্ডের প্রতিষ্ঠাতা ভাইস-চেয়ারম্যান আহসানুল ইসলাম টিটুকে। সংবর্ধনা অনুষ্ঠানটি রবিবার সকালে সিটি ইউনিভার্সিটির অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। 
এসময়ে উপস্থিত ছিলেন উক্ত ইউনিভার্সিটির ট্রাষ্টি বোর্ডের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সাবেক সংসদ সদস্য আলহাজ্জ্ব মকবুল হোসেন ও তার সহধর্মিণী, আশুলিয়া ইউনিয়নের চেয়ারম্যানে আলহাজ্ব মোঃ শাহাব উদ্দিন মাদবর, বিরুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান সাইদুর রহমান সুজন, বিরুলিয়া ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি হালিম মুক্তার, আশুলিয়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার মন্ডল সহ বিভিন্ন রাজনৈতিক ব্যাক্তিত্ব, উক্ত ইউনিভার্সিটির শিক্ষক-শিক্ষিকাগন ও শিক্ষার্থীবৃন্দ। 

নবনির্বাচিত সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু বিপুল ভোটে বিজয়ী হয়ায় তার সাফল্যে সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি ত্রানমন্ত্রীর উদ্দেশ্যে জানান,  তার সংসদীয় এলাকাটি টাংগাইলের ৮ টি আসনের মধ্যে সবচেয়ে বেশি ভোটারদের অবহেলিত একটি এলাকা। যেখানে প্রতিবছর জনগণ বন্যা এবং ধলেশ্বরী ও যমুনা নদী ভাঙ্গনের শিকার হয়। তাই তিনি ত্রান মন্ত্রীর সাহায্য চান। 

দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান তার বক্তব্যে সিটি ইউনিভার্সিটির ভুয়সী প্রশংসা করেন। এরপর তিনি নিজ থেকেই আহসানুল ইসলাম টিটুর সংসদীয় আসনে ৫০০ টি গৃহহীন  পরিবারকে সরকারিভাবে ঘর নির্মাণ করে দেয়ার অঙ্গীকার করেন। তিনি আরো জানান, আওয়ামীলীগ সরকারের আমলে "চাইবেন টিন, পাইবেন ঘর।" আমাদের মাননীয়  প্রধানমন্ত্রী শেখ হাসিনার  নির্বাচনী ইস্তেহার ছিল গৃহহীন মানুষকে ঘর নির্মাণ করে দিবে। ইনশাআল্লাহ প্রত্যেকটি গৃহহীন মানুষকে আমরা ঘর নির্মাণ করে দিব। অত্যাধুনিক এই ঘরের ভিতরে গরমের দিনে শীতল থাকবে, শীতের দিনে গরম লাগবে এমনকি আগুনেও পোড়বেনা।

এই রকম আরও খবর




Editor: Habibur Rahman
Dhaka Office : 149/A Dit Extension Road, Dhaka-1000
Email: [email protected], Cell : 01733135505
[email protected] by BDTASK